শনিবার, ০৪ মে ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফারজানা রাব্বী বুবলীর সাঘাটা-ফুলছড়িতে পূজা মন্দির পরিদর্শন

  • আপডেট টাইম : সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ৩৮ বার পঠিত

গাইবান্ধায় সনাতন ধর্মাবলম্বীদের বৃহত্তম ধর্মীয় উৎসব শারদীয়া দূর্গা পূজা চলছে। প্রত্যেক মন্ডপে হিন্দু ধর্মাবলম্বীদের নেমেছে ঢল। সব বয়সী হিন্দু ধর্মাবলম্বী মানুষের হৃদয়ে বইছে আনন্দের জোয়ার।

রবিবার (২২ অক্টোবর) রাতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন প্রয়াত ডেপুটি স্পিকারের কন্যা ও ফুলছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারজানা রাব্বী বুবলী।

আসন্ন দ্বাদশ নির্বাচনে গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে সংসদ সদস্য পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ফারজানা রাব্বী বুবলী বলেন, সব ধর্মের সমান অধিকার নিশ্চিত করেছে আওয়ামীলীগ সরকার। সব মানুষের ধর্ম পালনের অধিকার নিশ্চিত করেছে। সবাই মিলে মিশে উৎসব উদযাপন করছে। শেখ হাসিনা সরকার সব ধর্মের মানুষের জন্য কাজ করে যাচ্ছে। দেশে ও জাতীর উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

গাইবান্ধা ৫ আসনের উন্নয়ন তুলে ধরে তিনি বলেন, বিগত বছর গুলোতে কি পরিমান উন্নয়ন হয়েছে, তা এলাকার মানুষ দেখেছে। আমার বাবা প্রয়াত ডেপুটি স্পিকার, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. ফজলে রাব্বী মিয়া অসাম্প্রদায়িক চেতনাকে বুকে ধরে কাজ করে গেছেন। আমিও বাবার দেখানো পথে নির্বাচনী এলাকার সব ধর্মের মানুষের জীবন-জীবিকার মান উন্নয়নের জন্য নিরলসভাবে কাজছি।

এসময় তিনি আরও বলেন, শান্তিপূর্ণ পরিবেশে ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা পূজা উদযাপনের লক্ষ্যে আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে র‌্যাব পুলিশ আনসার সদস্যরা নিরলসভাবে কাজ করছে।

বুবলীর পূজা মন্ডপ পরিদর্শনকালে তার সাথে ছিলেন আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী ও হিন্দু ধর্মীয় নেতারা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com