মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জল্পনার অবসান, অবশেষে বেবি বাম্পের ছবি প্রকাশ করলেন অনুশকা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ৩৯ বার পঠিত

দ্বিতীয়বার সন্তানসম্ভবা বলিউড অভিনেত্রী অনুশকা শর্মা। মাসখানেক ধরে এই খবরেই সরগরম বলিপাড়া। গত মাসের শেষের দিকে একটি মেটারনিটি ক্লিনিকের বাইরে দেখতে পাওয়া গিয়েছিল তাকে। অভিনেত্রীর পোশাক দেখে ছবিশিকারিদের ধারণা হয় যে, তিনি সন্তানসম্ভবা। যদিও অনুশকার অনুরোধে তার কোনো ছবি প্রকাশ করা হয়নি। তিনি আশ্বাস দেন যে, খুব শীঘ্রই নিজেদের তরফে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করবেন।

তারপর থেকে সেই ঘোষণার অপেক্ষায় রয়েছেন অনুরাগীরা। এত দিনে অবসান হল সেই অপেক্ষার। সমাজমাধ্যমের পাতায় নিজের বেবি বাম্পের ছবি দিলেন অভিনেত্রী।

বৃহস্পতিবার সমাজমাধ্যমের পাতায় একটি ছবি পোস্ট করেন অনুশকা। সেই ছবিতেই স্পষ্ট অভিনেত্রীর বেবি বাম্প। যদিও সেই ছবিতে রয়েছে অভিনেত্রীর বুদ্ধিমত্তার ছাপ। ভামিকার জন্মের আগের স্ফীতোদরের ছবি সমাজমাধ্যমের পাতায় শেয়ার করেছেন অনুশকা। নিজের প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার সময়ের স্মৃতি আরো এক বার ঝালিয়ে নিচ্ছেন তিনি। একটি মোবাইল সংস্থার তরফে ওই ক্যাম্পেন করেছেন অভিনেত্রী। ছবির মাধ্যমে স্মৃতিকে ধরে রাখতে চান, এই মর্মেই আবেগপ্রবণ পোস্ট অনুশকার। যদিও নেটাগরিকদের অনুমান, এই ধরনের পোস্টের মাধ্যমেই দ্বিতীয় বার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ করতে চলেছেন অভিনেত্রী। অনুরাগীদের মতে, দ্বিতীয়বার সন্তানের জন্ম দেওয়ার আগে প্রথম বারের স্মৃতি আঁকড়ে ধরছেন অনুশকা।

২০১৭ সালে ইটালির টাস্কানিতে ভারতীয় ক্রিকেট তারকা বিরাট কোহলির সঙ্গে গাঁটছড়া বাঁধেন অনুশকা। অনুরাগীদের অন্যতম প্রিয় জুটি তারা। সমাজমাধ্যমের পাতায় তারা বিরুষ্কা নামে পরিচিত। বিয়ের বছর চারেক পরে প্রথম বার সন্তানসম্ভবা হন অনুশকা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট এবং অনুশকার মেয়ে ভামিকার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com