মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

কলকাতায় যেভাবে সময় কাটাচ্ছেন পাক ক্রিকেটাররা

  • আপডেট টাইম : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ৩৪ বার পঠিত

ভারত-পাকিস্তান ইস্যু কারণে ভারতে সফরে সেভাবে যেতে পারেন না পাকিস্তান টিম। মূলত আইসিসর ইভেন্ট ছাড়া এখন সেভাবে দেখা হয় না দুই পক্ষের। বিশ্বকাপের ম্যাচের কল্যাণে ৭ বছর পর কলকাতায় পা রেখেছে পাকিস্তান ক্রিকেট টিম।

বিশ্বকাপের টানা হারের কারণে এরই মধ্যে সেমিফাইনালের আশা শেষ দলটির। রোববার বিকেল হোটেলের সুইমিং পুলে ঘণ্টাখানেক সময় কাটান বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান।

কলকাতার আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে— সাঁতার পর্ব শেষ করেই উপস্থিত পুলিশকর্মীদের লং ড্রাইভে নিয়ে যাওয়ার অনুরোধ করেন পাক অধিনায়ক। নিরাপত্তার ঘেরাটোপে থাকা বাবরকে নিয়ে বেশি দূরে যাওয়ার ঝুঁকি নিতে চাননি কেউই। বাবর ফের জানতে চান, সামান্য দূরে যাওয়া সম্ভব কি না। পুলিশকর্মীরা তার পরে সিদ্ধান্ত নেন তাকে নিউ টাউনের ইকো পার্কে নিয়ে যাওয়ার। তাতে সামান্য ঘোরাও হবে। ইকো পার্কের সৌন্দর্যও উপভোগ করতে পারবেন। রাত ৮টা নাগাদ ইমাম-উল-হককে সঙ্গে নিয়ে বাবর ঘুরে আসেন ইকো পার্ক।

কলকাতায় হায়দরাবাদের মতো কড়াকড়িতে রাখা হচ্ছে না পাকিস্তান ক্রিকেট টিমকে। ক্রিকেটারেরা যাতে শহর উপভোগ করতে পারেন, সে দিকটাও খেয়াল রাখা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com