শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:১২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বড় পর্দায় ফিরছেন দীঘি

  • আপডেট টাইম : রবিবার, ২৪ ডিসেম্বর, ২০২৩
  • ২৮ বার পঠিত

ঢালিউডের আলোচিত অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি । ছোটবেলা থেকেই অভিনয়ের সঙ্গে জড়িত তিনি। শিশুশিল্পী হিসেবে অভিনয়ে দ্যুতি ছড়ালেও চলচ্চিত্রের নায়িকা হিসেবে তার অভিষেকটা খুব একটা সুখকর হয়নি। তবে ছোট পর্দার বেশ কয়েকটি কাজ দিয়ে ইতিমধ্যেই দর্শকদের নজরে এসেছেন দীঘি।

মাঝে কিছু বিরতি দিয়ে আবারও নায়িকা হিসেবে বড় পর্দায় ফিরছেন দীঘি। ইফতেখার আহমেদ ওশিন পরিচালিত এ সিনেমার নাম ‘জীবন-জুয়া’।

জানা গেছে, ‘জীবন-জুয়া’ মূলত অ্যান্থলজি ফিল্ম। ‘জীবন জুয়া’য় মোট তিনটি গল্প থাকছে। যার মধ্যে একটি হলো ‘প্রিয় প্রাক্তন’।

মূলত এক দম্পতির ভালোবাসা, খুনসুটি, সংসার, অতঃপর একদিন ফিরে পাওয়া অতীত- এসব নিয়েই এই সিনেমার গল্প। এ গল্পেরই প্রধান চরিত্রে অভিনয় করেছেন দীঘি। এতে তার বিপরীতে রয়েছেন সুদীপ বিশ্বাস দীপ।

‘জীবন জুয়া’র অন্য একটি গল্পের নাম ‘খোয়াব’। এটি নির্মাণ করবেন আশুতোষ সুজন। এই সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন আদর আজাদ ও ইয়ামিন হক ববি।
এছাড়াও একই পরিচালকের আরেকটি সিনেমা ‘ফিল্ম কানন’। এর প্রধান চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু ও সামিয়া অথৈ। একজন সিনেমা পাগলের গল্প নিয়ে নির্মিত হবে সিনেমাটি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com