শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা পেছানোর সম্ভাবনা

  • আপডেট টাইম : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪
  • ২২ বার পঠিত

৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা পেছানোর সম্ভাবনা রয়েছে। সংশ্লিষ্টদের মতে, ময়মনসিংহ ও কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচন ও পরীক্ষা একই দিনে নেওয়া সম্ভব নয়। তাই পরীক্ষা পেছাতে পারে।

সম্প্রতি পিএসসি ক্যাডার শাখা থেকে বিষয়টি জানা গেছে।

পিএসসির কর্মকর্তারা জানিয়েছেন, দুই সিটি নির্বাচনের কারণে ঘোষিত ৯ মার্চ ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি হওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ। ময়মনসিংহ ও কুমিল্লা শহরেও বিসিএস পরীক্ষার কেন্দ্র রয়েছে। ফলে ৪৬তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হতে পারে।

পিএসসির পরীক্ষা শাখার (ক্যাডার) দুজন কর্মকর্তা জানান, নির্বাচন ও পরীক্ষা একই দিনে হলে পরীক্ষা নেওয়া সম্ভব না। যেহেতু ইসি ৯ মার্চ নির্বাচনের তারিখ ঘোষণা করেছে, সেজন্য বিষয়টি নিয়ে পুনরায় সিদ্ধান্ত নেবে পিএসসি।

তারা বলেন, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) পিএসসির পূর্ণ কমিশন সভায় প্রিলিমিনারি পরীক্ষার তারিখ পরিবর্তনে সিদ্ধান্ত হতে পারে। সেইসঙ্গে রমজানের মধ্যেই পরীক্ষা হবে কি না, তা এখনো নিশ্চিত নয়। ঈদের পরও প্রিলিমিনারি পরীক্ষা হতে পারে।

এ বিষয়ে পিএসসি চেয়ারম্যান সোহরাব হোসাইন বলেন, নির্বাচনের বিষয়টি আমাদের নজরে এসেছে। এই বিষয়টি কমিশনের সভায় তোলা হচ্ছে। সেখানে সিদ্ধান্ত হবে।

এর আগে গত ১৮ জানুয়ারি ৪৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার তারিখ ঘোষণা করে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন (বিপিএসসি)।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com