রবিবার, ১২ মে ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দুই অভিনেতা নেমে গেলেন মাছ ও সবজির ব্যবসায়

  • আপডেট টাইম : রবিবার, ৪ আগস্ট, ২০১৯
  • ২৬১ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ: জীবনের প্রয়োজনেই নানা পেশার সঙ্গে জড়িয়ে পড়তে হয় মানুষকে। কেউ চাকরি করেন কেউ ব্যবসা করেন। সবই ঠিক আছে, কিন্তু হঠাৎ কোনো স্বনামধন্য ব্যক্তিকে যদি কারওয়ানবাজারে মাছ কিংবা সবজির ব্যবসা করতে দেখা যায় তাহলে সাধারণ মানুষের প্রতিক্রিয়া ঠিক কেমন হবে!

ঠিক তেমনই ঘটনা ঘটেছে। কয়েকজন জনপ্রিয় তারকাকে রাজধানীর কারওয়ানবাজারে মাছ ও সবজি বিক্রি করতে দেখা গেছে। এর মধ্যে আছেন মডেল ও ঢাকাই সিনেমার চিত্রনায়ক সাঞ্জু জন ও ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ইমতু রাতিস।
হঠাৎ কী এমন হলো অভিনয় ছেড়ে কাঁচামালের ব্যবসায় নামতে হলো তাদের। বিষয়টি ভালোভাবে জানতে ইমতু রাতিসের সঙ্গে যোগাযোগ করা হয়। ইমতু হেসে উড়িয়ে দিলেন ব্যাপারটি। জানালেন, ঈদের একটি অনুষ্ঠানের জন্য এমন সাজে সেজেছেন তারা। অনুষ্ঠানটির নাম ‘সেলিব্রেটি চ্যালেঞ্জ’।

ইমতু রাতিস সিটিজেন নিউজকে অনুষ্ঠান প্রসঙ্গে বলেন, ‘এ অনুষ্ঠানটি একটু অন্যরকম। এখানে ক্যামেরা গোপন করে রাখা হয়েছিল। আমি যখন মাছ বিক্রি করতে বসলাম, অনেকেই আমাকে চিনে ফেললো। একটা মজার ঘটনাও ঘটেছে। কারওয়ানবাজরের বিক্রেতাদের কমিটির সেক্রেটারি চলে আসেন। আমি কার অনুমতি নিয়ে মাছ বিক্রি করছি, জানতে চাইলো। তার সঙ্গে ব্যাপক তর্কও হয়েছে। মজার এ ঘটনা দর্শক ঈদে দেখতে পাবেন টেলিভিশনে।’

ইমতু আরও বলেন, ‘আমরা অনেক সময় বাজার করতে গিয়ে বিক্রেতাদের সঙ্গে নানা তর্কে জড়াই। তাদের ছোট করে দেখি। সেই সময় তাদের মনের অবস্থা কেমন হয় সেটা বুঝতে পেরেছি।’

এই অনুষ্ঠানে নায়ক সাঞ্জুকে দেখা যাবে সবজি বিক্রেতার চরিত্রে। এ ছাড়া এতে আরও দেখা যাবে কণ্ঠশিল্পী পুলক, আরজে মুশফিক, নৃত্যশিল্পী হৃদিকে। অনুষ্ঠানটি ঈদের দ্বিতীয় দিন সন্ধ্যা ৭টা ২০ মিনিটে এসএ টিভিতে প্রচার হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com