সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

গোয়েন্দাগিরি সিনেমা ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ঈদে

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ২৪৭ বার পঠিত

বিনোদন প্রতিবেদক,সিটিজেন নিউজ: আসছে কোরবানির ঈদে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে নাসিম সাহনিক পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘গোয়েন্দাগিরি’। এটি একটি রহস্য গল্পের সিনেমা। যেখানে রহস্যভেদ করতে দেখা যাবে এর অভিনয়শিল্পীদের।

পরিচালক জানান, ঈদের দিন সকাল সোয়া ১০টায় চ্যানেল আইতে চলচ্চিত্রটি দেখানো হবে।
এর আগে গত ২৬ জুলাই হলে মুক্তি পায় মামুনুর ইসলাম প্রযোজিত ও আম্মাজান ফিল্মস পরিবেশিত এই সিনেমাটি। চলতি বছরের ৪ জানুয়ারি সন্ধ্যায় চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে ট্রেলার প্রকাশ করা হয়। গত বছরের ১৮ অক্টোবর বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পায় ‘গোয়েন্দাগিরি’।

চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শম্পা হাসনাইন, কল্যাণ কোরাইয়া, মিম চৌধুরী, সীমান্ত আহমেদ, কচি খন্দকার, তারেক মাহমুদ, টুটুল চৌধুরী, শিখা খান, তানিয়া বৃষ্টি, ইশরাত চৈতি, প্রিন্স প্রমুখ।

এক দল শখের গোয়েন্দার সাহসী অভিযান ঘিরে এগিয়েছে সিনেমার গল্প। ভূতুড়ে এক জমিদার বাড়ির রহস্য নিয়ে কাজ করে তারা। থ্রিলারধর্মী এই গল্পে চোখ ধাঁধানো সায়েন্স ফিকশনের ছোঁয়াও আছে।

‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্র নিয়ে নির্মাতা নাসিম সাহনিক বলেন, ‘চলচ্চিত্রটি ঈদুল আজহায় চ্যানেল আইতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে এটা খুশির খবর। এর মাধ্যমে দর্শকের কাছে গোয়েন্দাগিরি চলচ্চিত্রটি পৌঁছে যাবে খুব সহজেই। পাশাপাশি চ্যানেল আইয়ের ইউটিউবে যে অসংখ্য দর্শক রয়েছে তারাও চলচ্চিত্রটি উপভোগ করার সুযোগ পাবেন।’

‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রে অভিনয় করেছেন মিম চৌধুরী। ‘ম্যাংগোলি চ্যানেল আই সেরা নাচিয়ের উপস্থাপিকা হিসেবে আলোচনায় আসেন মিম। এরপর শাকিব খানের সঙ্গে ‘লাভ এক্সপ্রেস’ ও সরকারি অনুদানের ছবি ‘সুতপার ঠিকানা’ নামে দুটি ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন তিনি।

মিম বলেন, ‘ছবিতে আমার চরিত্রের নাম গোয়েন্দা পিংকি। পিংকি অনেকটা জনপ্রিয় কমিক ক্যারাকটের ‘পিংকি’র মতো। বেশ চঞ্চল একটা মেয়ে। সারাক্ষণ ফেসবুকিং আর গসিপিং নিয়ে থাকে। সিডনী শেলডন আর শার্লক হোমসের ফ্যান সে।’

‘গোয়েন্দাগিরি’ চলচ্চিত্রে শখের গোয়েন্দা চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা শম্পা হাসনাইন। সুপার হিরো-সুপার হিরোইনখ্যাত এই নায়িকা চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার প্রসঙ্গে বলেন, ‘চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে জেনে আমি ভীষণ আনন্দিত। চলচ্চিত্রটিতে আমি শখের গোয়েন্দা থাকি। আমাকে মেধাবী ছাত্রী হিসেবে উপস্থাপন করা হয়েছে। আমার গণিতের দক্ষতায় সকলে মুগ্ধ হয়। আশা রাখি, দশর্ক চলচ্চিত্রটি দেখে আনন্দ পাবে।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com