রবিবার, ২০ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

অবৈধ স্থাপনা উচ্ছেদ ১৩ লক্ষ টাকা জরিমানা

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ২৮৭ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক ঃ আবাসিক ভবনে বাণিজ্যিক ব্যবহারের বন্ধে, অনুমোদিত নকশার ব্যত্যয় ঘটিয়ে ভবন নির্মাণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদে রাজধানীর উত্তরা আবাসিক এলাকায় দ্বিতীয় দিন মোবাইল কোর্ট পরিচালনা করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। অভিযানে আবাসিক ভবনে বাণিজ্যিক ব্যবহারের কারণে মোট ১৩ লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) উত্তরা সেক্টর ১১ এর এ গরীব-ই-নেওয়াজ এভিনিউ তে এই অভিযান চালানো হয়েছে।

অভিযানে ভবনসমূহে বাণিজ্যিক ব্যবহারের জন্য প্লাটিনাম হোটেলকে ৫ লক্ষ টাকা, মাইলস্টোন কলেজ ভবনকে ৩ লক্ষ টাকা, প্রিমিয়ার ব্যাংককে ২ লক্ষ এবং অন্য একটি ভবন মালিককে ৩লক্ষ টাকা জরিমানা করা হয়, বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং ভবনগুলোর কার পার্কিংয়ের জায়গায় অবৈধভাবে নির্মিত দোকান ও কক্ষ ভেঙে কার-পার্কিংয়ের জায়গা উদ্ধার করা হয় ও ভবনের সামনের অবৈধ র্যাম্প (গাড়ি ওঠা-নামার জন্য ঢালু সিড়ি) উচ্ছেদ করা হয়।

রাজউকের জোন ২ এর পরিচালক  মোহাম্মদ নূরুল ইসলাম, নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার, অঞ্চল-২ এর অথরাইজড অফিসার প্রকৌশলী শেগুফতা শারমীন আশরাফ যৌথভাবে এ অভিযান পরিচালনা করেন। এছাড়া সহকারী অথরাইজড অফিসার তামান্না বিনতে রহমান, জান্নাতুন নাঈমাসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগণ অভিযানে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com