বুধবার, ০১ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ গরমে অসুস্থ হয়ে স্কুলশিক্ষকের মৃত্যু

অল্পের জন্য হল না ইতিহাস

  • আপডেট টাইম : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ২৩২ বার পঠিত

জাতীয় দলের হয়ে প্রথম ম্যাচ খেলতে নামা ইব্রাহিম জাদরান আরেকটু হলে ইতিহাস রচনাই করে ফেলতেন। চট্টগ্রামে বাংলাদেশের বিপক্ষে টেস্ট অভিষেকে আফগানিস্তানের ১৭ বছরের তরুণ ওপেনার দলের কঠিন পরিস্থিতির মুখে সেঞ্চুরির খুব কাছ থেকে ঘুরে এসেছেন। আউট হয়েছেন ৮৭ রান করে।

প্রথম ইনিংসে ২১ রান করে আউট হওয়া ইব্রাহিম দ্বিতীয় ইনিংসের শুরুতে খুব চাপে ছিলেন। বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান প্রথম ওভারেই জোড়া আঘাত হানেন আফগান শিবিরে। ২৮ রানের মাথায় নাঈম হাসানের ঘূর্ণিতে তৃতীয় উইকেট হারায় সফরকারীরা।
চাপকে জয় করে কঠিন অবস্থা থেকে ৮৭ রানের ইনিংস খেলে ইব্রাহিম দলকে নিয়ে গেছেন সুসংহত অবস্থায়। সেঞ্চুরি পেলে এ ডানহাতি হতেন বিশ্বের চতুর্থ কনিষ্ঠ ব্যাটসম্যান।

নাঈম হাসানের বল তুলে মারতে গিয়ে সীমানার কাছে মুমিনুলের হাতে ক্যাচ দেন ইব্রাহিম। পরে মোহাম্মদ নবী ২২ গজে নেমে আগ্রাসী মেজাজ দেখাতে গিয়ে মেহেদী হাসান মিরাজকে উইকেট দেন। এবার স্কয়ার লেগে ক্যাচ নেন মুমিনুল।

১৩৭ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করা আফগানিস্তান ৬ উইকেট হারিয়ে তুলেছে ২০১ রান। তিনশ ছাড়িয়েছে সফরকারীদের লিড।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com