রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ঝিনাইদহে আসাফোর বৈশাখী উৎসব পালিত “আইপি টিভি মুভি বাংলার সিভিল টিমের নামে দেশজুড়ে চাঁদাবাজি ও প্রায় ডজন খানেক মামলার আসামী কৌশিক গংদের গ্রেফতারের দাবীতে” সংবাদ সম্মেলন কেন্দ্রীয় বাফা বুলবুল একাডেমী নববর্ষ উদযাপন বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে কুমিল্লা পেশাজীবি সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে আলোচনা সভা কুমিল্লায় ৯ বছরের শিশু ধর্ষণ ও হত্যার ঘটনার জড়িত ঘাতক গ্রেপ্তার আসছে ‘বাহুবলি: ক্রাউন অব ব্লাড’ বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজে ম্যাচ অফিসিয়াল যারা চট্টগ্রামে ‘স্বস্তির’ এক পশলা বৃষ্টি অটোরিকশা চার্জে দিতেই প্রাণ গেল যুবকের আজ ৬০ কিলোমিটার বেগে ঝড়ের পূর্বাভাস, নদীবন্দরে সতর্ক সংকেত

শুধু সিনেমার বাস্তবেও হিরো লিওনার্দো ডিক্যাপ্রিও

  • আপডেট টাইম : শুক্রবার, ১০ জানুয়ারী, ২০২০
  • ১৭৭ বার পঠিত

বিনোদন ডেস্ক : জনপ্রিয় হলিউড অভিনেতা লিওনার্দো ডিক্যাপ্রিও। রুপালি পর্দায় নায়কোচিত নানা দৃশ্যে দেখা গেছে তাকে। টাইটানিক সিনেমায় তার জীবন উৎসর্গ করে নায়িকাকে বাঁচানোর দৃশ্য এখনো দর্শক হৃদয়ে নাড়া দেয়।

তবে লিওনার্দোর হিরোগিরি রুপালি পর্দাতেই সীমাবদ্ধ নেই। বাস্তবেও হিরো তিনি। সম্প্রতি সমুদ্র থেকে এক ব্যক্তিকে উদ্ধার করে তারই প্রমাণ দিলেন এই অভিনেতা।

ঘটনাটি ঘটেছে কয়েক দিন আগে। প্রেমিকার সঙ্গে ছুটি কাটাতে সেন্ট বার্টস শহরে গিয়েছিলেন লিওনার্দো। নিজস্ব নৌকা নিয়ে ক‌্যারিবিয়ান সমুদ্রে বন্ধু ও প্রেমিকার সঙ্গে ভেসে বেড়াচ্ছিলেন। হঠাৎ তারা জানতে পারেন, একটি প্রমোদতরি থেকে সমুদ্রে পড়ে গেছেন ২৪ বছর বয়সি এক ফরাসি ব্যক্তি। সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে খোঁজার কাজে নেমে পড়েন লিওনার্দো ও তার টিম।

জানা গেছে, ভিক্টর নামের ওই ব্যক্তি মদ্যপ ছিলেন। সারা রাত মদ খাওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে প্রমোদতরি থেকে সমুদ্রে পড়ে যান। সঙ্গে সঙ্গেই প্রমোদতরিটির ক্যাপটেন তাকে বাঁচানোর জন্য ইমার্জেন্সি ম্যাসেজ পাঠান। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পর সূর্য ডোবার ঠিক আগে সাবা আইল‌্যান্ডের কাছে ভিক্টরকে দেখতে পান লিওনার্দো ও তার টিম। প্রায় সংজ্ঞাহীন ভিক্টর তখনো বাঁচার জন্য লড়াই চালিয়ে যাচ্ছিলেন। ভিক্টরকে উদ্ধার করে খাদ্য ও প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন ওয়ান্স আপন অ্যা টাইম ইন হলিউড সিনেমাখ্যাত এই অভিনেতা। পরবর্তী সময়ে তাকে কোস্টগার্ডের কাছে হস্তান্তর করেন।

এ প্রসঙ্গে একটি সূত্র দ্য সান পত্রিকাকে বলেন, হলিউড সিনেমার মতো বাস্তবেও লিওনার্দো অসাধারণ ভূমিকা পালন করেছেন। তিনি এক ব্যক্তির জীবন বাঁচিয়েছেন, যে কিনা ১১ ঘণ্টা ধরে পানিতে ভাসছিল। একমাত্র লিওনার্দোর নৌকাটিই তাকে খুঁজেছে। প্রমোদতরির ক্যাপটেন ওই ব্যক্তির বাঁচার আশা ছেড়েই দিয়েছিলেন। এই সম্ভাবনা অনেকটা কোনো ব্যক্তির দুইবার লটারি পাওয়ার মতো ছিল।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com