বুধবার, ১৫ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনা সংক্রমণকালে নির্বাচনি র‌্যালিতে যোগ দিচ্ছেন ট্রাম্প

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১১ জুন, ২০২০
  • ১৭৮ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্ক : করোনাভাইরাসের সংক্রমণকালে নির্বাচনি র‌্যালিতে যোগ দিচ্ছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগামী শুক্রবার (১৯ জুন) ওকলাহোমার তুলসাতে এ র‌্যালি অনুষ্ঠিত হবে।

জনস হপকিন্স বিশ্ববিদ্যালয়ের দেওয়া তথ্য অনুযায়ী, বুধবার যুক্তরাষ্ট্রে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ২০ লাখ ছাড়িয়েছে। একই সময় দেশটিতে করোনায় মৃতের সংখ্যা ১ লাখ ১২হাজার ছাড়িয়েছে ।

এই পরিস্থিতিতে ট্রাম্পের নির্বাচনি র‌্যালি আয়োজনে ক্ষুব্ধ হয়েছেন অনেক স্বাস্থ্য বিশেষজ্ঞ। এছাড়া যুক্তরাষ্ট্রে যখন বর্ণবাদের বিরুদ্ধে তীব্র আন্দোলন চলছে তখন এমন এক স্থানে ট্রাম্প নির্বাচনি র‌্যালি করছেন যেখানে মার্কিন ইতিহাসে ভয়াবহতম বর্ণবাদী সহিংসতার ঘটনা ঘটেছিল। ১৯২১ সালে শ্বেতাঙ্গরা তুলসায় স্থানীয় কৃষ্ণাঙ্গদের ওপর হামলা ও তাদের ব্যবসা প্রতিষ্ঠান ধ্বংস করে ফেলেছিল।

গতকাল বুধবার হোয়াইট হাউজে এক অনুষ্ঠানে ট্রাম্প তার র‌্যালি সম্পর্কে বলেছেন, ‘একটি সুন্দর, সম্পূর্ণ নতুন ভেন্যু। আমরা এর জন্য অপেক্ষা করছি।’

মার্কিন প্রেসিডেন্ট জানিয়েছেন, প্রথমে তিনি ওকলাহোমার র‌্যালিতে যোগ দেবেন। পরবর্তী সময়ে ফ্লোরিডা, অ্যারিজোনা ও নর্থ ক্যারোলিনার মতো রাজ্যগুলোতে যেখানে রিপাবলিকান পার্টির কনভেনশন হওয়ার কথা, সেসব রাজ্যে নির্বাচনি সভা করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com