শনিবার, ১২ জুন ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দারুস সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলামের ব্যক্তিগত উদ্যোগে ঈদ উপহার বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ৮ মে, ২০২১
  • ১৪ বার পঠিত

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ দারুস সালাম থানার সভাপতি মো: ইসলামের ব্যক্তিগত উদ্যোগে করোনাকালীন সময়ে ও আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঈদ উপহার হিসেবে দারুস সালাম থানার হাজার হাজার নিম্ন আয়ের অসহায় গরিব-দু:খী, হতদরিদ্র এবং এতিম দুস্থদের মাঝে চাল, ডাল, আলু, তেল, দুধ, সেমাই, চিনি, শাড়ী, লুঙ্গীসহ ইফতারি বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকাল ৫ টায় দারস সালাম থানার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: ইমরান মতির পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, বিশেষ অতিথি সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সিনিয়র সহ-সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু, যুগ্ম-সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মোবাশ্বের চৌধুরী এবং ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসহাক মিয়া দারুস সালাম থানার বর্ধনবাডী এলাকায় স্বাস্থ্যবিধি মেনে এসব ঈদ উপহারসামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি নির্মল রঞ্জন গুহ বলেন, মমতাময়ী মা জাতির পিতার উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তিনি যদি ভাত খান তাহলে বাংলার সকল জনগণ ভাত খাবে। এরই ধারাবাহিকতায় এই মহামারী করোনাকালীন সময়ে এবং আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আমাদের দারুস সালাম থানার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ইসলাম অত্র এলাকার অসহায় ও হতদরিদ্র ছিন্নমূল মানুষদের খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন।

তিনি আরো বলেন, কেবল এই শেখ হাসিনার সরকারই দেশের দরিদ্র মানুষজনের কল্যাণে কাজ করতে পারে বলেই এই সরকার বাংলাদেশকে বিশ্বে একটি উন্নত ও সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ হিসেবে উপস্থাপন করতে সক্ষম হয়েছেন।

বিশেষ অতিথি আফজালুর রহমান বাবু বলেন, বঙ্গবন্ধু’র কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এই করোনার সময়ও কর্মহীন মানুষজন যেন অনহারে না থাকেন সেজন্যই সারাদেশের অসহায় মানুষজনকে খাদ্য সহায়তা নিয়মিত প্রদান করে যাচ্ছেন। ঠিক তেমনি ভাবে মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে আমাদের স্বেচ্ছাসেবক লীগের নেতারাও এই সমাজের নিন্ম আয়ের খেটে খাওয়া মানুষের মাঝে খাদ্য ও বস্ত্র বিতরণ করে চলেছেন। এই খাদ্য সহায়তার পাশাপাশি সবাই যেন আসন্ন ঈদুল ফিতরে সুন্দরভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে সবাই ঈদ উদযাপন করতে পারেন সেই আহবান জানান তিনি।

দারুস-সালাম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো: ইসলামের বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। সরকার অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে। আমিও ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা প্রদান করছি।অতীতে সরকার এবং আওয়ামী লীগ জনগণের পাশে ছিলো, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। আমি আমার এলাকার মানুষের পাশে অতীতেও ছিলাম বর্তমানে আছি এবং ভবিষ্যতেও থাকবো। আমি অসহায় মানুষের পাশে দাড়িয়েছি কারন আল্লাহ আমাকে সামান্য তৌফিক দিয়েছে। যতদিন এই মানুষগুলো গৃহবন্দী থাকবে ততদিন আমি সহায়তা করে যাবো ইনশাআল্লাহ।

সর্বশেষে তিনি উপস্থিত সকলসহ দেশবাসীর নিকট সদ্য প্রয়াত ঢাকা-১৪ আসনের সাংসদ মো: আসলামুল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে দোয়া চান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com