মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি দুই চিরপ্রতিদ্বন্দ্বী

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৪ বার পঠিত

হাইভোল্টেজ ম্যাচে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) মুখোমুখি হচ্ছে চিরপ্রতিদ্বন্দী আবাহনী ও মোহামেডান। সাম্প্রতিক ফর্মে দারুণ আত্মবিশ্বাসী মোহামেডান। আর দুই ম্যাচ জয়হীন থাকার পর জয়ের ধারায় ফিরতে মরিয়া আবাহনী। অতিত পরিসংখ্যান সমান হওয়ায় কেউ কাউকে ছাড় দিতে নারাজ। ময়মনসিংহ স্টেডিয়ামে ম্যাচ শুরু দুপুর তিনটায়। এদিকে, আরেক ম্যাচে একই সময়ে গোপালগঞ্জে রহমতগঞ্জের বিপক্ষে লড়বে শেখ জামাল।

আবাহনী-মোহামেডান দ্বৈরথ। দেশের ফুটবলে সবচেয়ে রোমাঞ্চকর এ দ্বৈরথ ঘিরে উত্তেজনার কমতি নেই। চিরপ্রতিদ্বন্দীদের লড়াই মানেই যেনো বাড়তি উত্তেজনা। সে উত্তাপ যে শুধু মাঠের ফুটবলে তা কিন্তু নয়, ছড়িয়ে পড়ে দু’দলের ভক্ত সমর্থকদের মধ্যেও।

বিপিএল ফুটবলে ঐতিহ্যের এ লড়াইয়ের আগে একটু পয়েন্ট টেবিলে চোখ রাখা যাক। এবারের বিপিএলে এখন পর্যন্ত অপরাজিত দলটার নাম মোহামেডান স্পোর্টিং ক্লাব। এখন পর্যন্ত খেলা আট ম্যাচের চারটিতে জয় আর চার ম্যাচে ড্র করে মাঠ ছেড়েছে সাদা কালোরা। ১৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে অবস্থান আলফাজ আহমেদের দলের। অপরাজিত দলটা আত্মবিশ্বাসে টইটুম্বুর।

অন্যদিকে, ধানমন্ডির ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী চাইবে এ ম্যাচে পুরোনো সেই উত্তাপ বজায় রাখতে। সমানে সমান লড়াইয়ের আভাস দিচ্ছে দু’দলই। মোহামেডানের চেয়ে মাত্র দুই পয়েন্ট কম নিয়ে টেবিলের তিনে অবস্থান আবাহনীর। প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত খেলা আট ম্যাচের চার জয়, দুই ড্র আর দুই হার নিয়ে খুব একটা স্বস্তিতে নেই আকাশী-নীল বাহিনী। নিজেদের শেষ পাঁচ ম্যাচের মাত্র দুটিতে জয় আছে দলটার, একটি ড্র আর এক হার আছে জীবনদের। নিজেদের খেলা শেষ ম্যাচেও ড্র করায় খুব একটা স্বাচ্ছন্দ্যে নেই দলটা। তাই এ ম্যাচটায় যেকোনো মূল্যে জয় চায় আবাহনী।

চিরপ্রতিদ্বন্দী দু’দলের অতীত পরিসংখ্যানে সমানে সমান অবস্থানে দু’দল। গেলো দুই বছরে দু’দলের দুটি করে জয় আর একটি ড্র আছে। এই দু’দলের শেষ ম্যাচেও জয়ের হাসি নিয়ে মাঠ ছেড়েছে আলফাজের শীষ্যরা। দারুণ ছন্দে আছেন সোলেমান দিয়াবাতে, জাফর ইকবালরা। এদিকে, জীবন রহমতরাও আছেন ভালো ফর্মে। বাতাসে গুঞ্জন, আবাহনীতে নাকি যোগ দিতে যাচ্ছেন জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। সে ব্যাপারে যদিও এখনো নিশ্চিত করে কিছুই জানা যায়নি। তবে, যেকোনো মূল্যে এই ম্যাচটা জিতে শেষ ম্যাচে হারের প্রতিশোধ নিতে চায় আবাহনী। আর জিতলেই পয়েন্ট টেবিলে উপরে ওঠার সুযোগ থাকবে তাদের।

গেলো বছর থেকে মোহামেডান আছে দারুণ ছন্দে। হাইভোল্টেজ এ ম্যাচের আগে যদিও সেই ফর্ম আত্মবিশ্বাস জোগাবে দলটাকে। তবে, ধানমন্ডির জায়ান্টদের সমীহ করছে আলফাজের শীষ্যরা। এদিকে, সমানে সমান লড়াই করে মোহামেডানকে হারাতে মরিয়া আবাহনী। তবে, সাম্প্রতিক ফর্ম এগিয়ে রাখছে সাদা কালোদেরই।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com