রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

এশিয়া কাপে তরুণদের ওপরে সাইফউদ্দিনের আস্থা

  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৭৮ বার পঠিত

নিয়তির কাছে পরাজিত এক সৈনিক মোহাম্মদ সাইফউদ্দিন। ক্যারিয়ারের শুরু থেকেই দারুণ সম্ভাবনা দেখিয়েছিলেন এই টাইগার পেসার। তবে চোঁটের কারণে দীর্ঘদিন ধরেই জাতীয় দলের বাইরে ২৬ বছর বয়সী এই ক্রিকেটার। এ দিকে মাঠের বাইরে থাকা সাইফউদ্দিন আসন্ন এশিয়া কাপে তরুণ খেলোয়াড়দের ওপরে আস্থা রাখছেন।

শনিবার (৫ আগস্ট) সন্ধ্যায় পিঠের উন্নত চিকিৎসার জন্য কাতারের উদ্দেশ্যে দেশ ছেড়েছেন টাইগার পেসার মোহাম্মদ সাইফউদ্দিন। বিসিবি চিকিৎসক মনজুর আহমেদসহ সফরসঙ্গী হিসেবে পেয়েছেন পেসার অভিষেক দাস ও আশিকুর রহমানকে।

২০১৭ সালে আন্তর্জাতিক অভিষেকের পর ইনজুরি যেন পিছু ছাড়ছে না সাইফউদ্দিনের। বিশেষ করে পিঠের ব্যথা ভালোই ভোগাচ্ছে তাকে। সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগে শেষ ম্যাচে বোলিংয়ের সময় চোটের কারণে ছিটকে গিয়েছিলেন। পিঠের ইনজুরির কারণে ফিটনেস ক্যাম্পে ডাক না পাওয়া এই পেসার এবার ছুটছেন চিকিৎসার জন্য।

বাংলাদেস জাতীয় দলের পেসার মোহাম্মদ সাইফউদ্দিন বলেন, ‘আমরা পুরো সপ্তাহ যেন কাজে লাগাতে পারি এজন্য রোববার (৬ আগস্ট) থেকে চিকিৎসা শুরু করা হবে। মাঠে নামার জন্য যা করা দরকার এই মুহূর্তে আমি সেটি করতে প্রস্তুত।’

নতুন করে পুরোনো চোট ফিরে আসায় চিকিৎসার জন্য সাইফউদ্দিনকে কাতার পাঠিয়েছে বিসিবি। আবারও সুস্থ হয়ে ফিরে আসার আকাঙ্খা তার মাঝে। এ দিকে চোটের কারণে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন তামিম ইকবাল। সাবেক ওয়ানডে অধিনায়ককে মিস করলেও তাওহীদ হৃদয়ের মতো তরুণদের উপর আস্থা টাইগার পেসারের।

তামিম ইকবালের বিষয়ে সাইফউদ্দিন বলেন, ‘এশিয়া কাপে উনাকে মিস করবে দল। তারপরও দল আশাবাদী। বিশেষ করে তাওহীদ হৃদয়সহ আরও যারা তরুণ ক্রিকেটার রয়েছেন সকলেই ভালো ফর্মে আছেন। তাছাড়া এশিয়া কাপে আমরা বরাবরই ভালো ফলাফল করে আসছি। সবমিলিয়ে ভালো কিছু হবে বলে আশা করি।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com