বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, এম আবদুল্লাহ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি শহীদদের পরিবার ৫ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন বাংলাদেশের পানিসম্পদ ব্যবস্থাপনার উন্নয়নে সহযোগিতা করবে চীন : পরিবেশ উপদেষ্টা সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে

ঢাকায় পৌঁছেছে বিমানের দ্বিতীয় এয়ারবাস এ৩৩০-৩৪৩

  • আপডেট টাইম : বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ২৪৩ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ:ঢাকায় পৌঁছেছে বিমানের দ্বিতীয় এয়ারবাস এ৩৩০-৩৪৩ উড়োজাহাজ। মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় উড়োজাহাজটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা থাকলেও সেটি বিকেল ৫টা ৫ মিনিটে অবতরণ করে।

এ সময়ে উড়োজাহাজকে আনুষ্ঠানিকভাবে গ্রহণ করেন বিমান কর্মকর্তারা। বিষয়টি নিশ্চিত করেছেন বিমানের মুখপাত্র তাহেরা খন্দকার। তিনি জানান, ব্যাংকক থেকে সরাসরি উড়োজাহাজটি আজ বিকেল সাড়ে ৪টায় ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা থাকলেও ৩০ মিনিট পরে এসেছে।

তিনি বলেন, এর আগে আরো একটি এয়ারবাস এ৩৩০-৩৪৩ উড়োজাহাজ ঢাকায় এসে পৌঁছে। চলতি হজ মৌসুমে ফ্লাইট শিডিউল ঠিক রাখতে দুটি এয়ারবাস এ৩৩০-৩৪৩ উড়োজাহাজ লিজ নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মালয়েশিয়া ও ইন্দোনেশিয়াভিত্তিক লিজিং কোম্পানি এয়ার এশিয়া এক্স থেকে লিজ নেয়া উড়োজাহাজ দুটি দুই মাস হজ ফ্লাইট অপারেশনে থাকবে।

উল্লেখ্য, বিমানের নিজস্ব চারটি বোয়িং ৭৭৭-৩০০ ইআর উড়োজাহাজ দিয়ে হজ ফ্লাইট পরিচালনা করা হবে। হজ মৌসুমে অন্য রুটের ফ্লাইটে শিডিউল ঠিক রাখতে এই দুটি এয়ারবাস স্বল্প মেয়াদি লিজে আনা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com