বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
শহীদদের পরিবার ৫ ও আহতরা ১ লাখ টাকা করে পাবেন বাংলাদেশের পানিসম্পদ ব্যবস্থাপনার উন্নয়নে সহযোগিতা করবে চীন : পরিবেশ উপদেষ্টা সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা, যা বললেন জনপ্রশাসন সচিব নাট্যব্যক্তিত্ব মামুনুর রশীদের স্ত্রীর মৃত্যু টি-টোয়েন্টি বিশ্বকাপের বাংলাদেশ দল ঘোষণা, কারা সুযোগ পেলেন অত্যাধুনিক অস্ত্র দিয়ে নতুন করে হামলা-গোলাগুলি উত্তপ্ত ভারতের মণিপুর জাপানি নাগরিকদের নিরাপত্তা নিশ্চিতে সেনাপ্রধানের কাছে অনুরোধ আনসারকে পেশাদার বাহিনী হিসেবে গড়ে তোলা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা বিকেলে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হবে খালেদা জিয়াকে ১০০ কোটি টাকা নিয়ে জুলাই শহীদ ফাউন্ডেশনের যাত্রা শুরু

ন.গ্ন অবস্থায় থানায় ঘোরানো হলো কংগ্রেস নেতাকে!

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ২৩ বার পঠিত

আন্তর্জাতিক ডেস্কঃ কংগ্রেসের এক নেতাকে নগ্ন করে থানায় ঘোরানোর অভিযোগ উঠেছে। জানা গেছে, শাহজান শেখ নামে ওই নেতাকে বেশ কয়েক ঘণ্টা থানার মধ্যে আটকে রাখা নয় নগ্ন অবস্থায়। শুধু তাই নয়, তাকে নগ্ন অবস্থায় থানার মধ্যে ঘোরানোও হয়।

পশ্চিমবঙ্গের মালদহের এ ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। এ ঘটনায় অভিযোগের তির মানিকচক থানায় বিরুদ্ধে।

অভিযোগের ভিত্তিতে জানা গেছে, পুরোনো একটি মামলার ভিত্তিতে রাতে বন্ধুদের আসর থেকে শাহজাহান শেখ নামে ওই কংগ্রেস নেতাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার করা হয় আরও এক কংগ্রেস নেতা ফিটু শেখকেও।

গ্রেপ্তার কংগ্রেস নেতার স্ত্রী ধরমপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান। তার অভিযোগ, গত ২৩ মে তার স্বামীকে গ্রেপ্তার করে পুলিশ। তারপর থানায় নিয়ে নগ্ন অবস্থায় বেধড়ক মারধর করা হয়। এখানেই শেষ নয়, তাকে নগ্ন করে থানার মধ্যে ঘোরানো হয়। প্রায় দুই ঘণ্টা তাকে নগ্ন অবস্থায় থানার মধ্যে রাখা হয়। গ্রেপ্তার কংগ্রেস নেতার স্ত্রী এ ঘটনার পেছনে রাজনৈতিক প্রতিহিংসার কথা উল্লেখ করেছেন।

তিনি আরও দাবি করেছেন, নগ্ন করে থানা ঘোরানোর দৃশ্য থানার কনস্টেবল ও সিভিক ভলান্টিয়াররা ধারণ করেন। এখন তার স্বামীকে হুমকি দেওয়া হচ্ছে, সেই ভিডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হবে। তিনি পুরো ঘটনার পুলিশি তদন্তের দাবি করেছেন।

অন্যদিকে অভিযোগ গ্রহণ করে যথাযথ ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছেন মালদার পুলিশ সুপার। জানা গেছে, পুরোনো বোমাবাজির ঘটনায় ওই কংগ্রেস নেতাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার দুজনকে আদালতে তোলা হলে ছয় দিনের পুলিশি হেফাজতে নেওয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com