মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

দশ জনের দল নিয়েও সুইসদের উড়িয়ে দিল স্পেন

  • আপডেট টাইম : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪ বার পঠিত

ক্রীড়া ডেস্কঃনেশন্স লিগে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়ার সঙ্গে ড্র করে হোঁচট খেয়েছিল দে লা ফুয়েন্তের দল স্পেন। তবে এবার আর কোন ভুল নয়। সুইজারল্যান্ডের বিপক্ষে ১০ জনের দলে পরিণত হয়েও বড় জয় আদায় করে নিয়েছে স্পেন। রোববার সুইজারল্যান্ডের জেনেভায় স্বাগতিকদের ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে স্পেন। এতে নেশন্স লিগের নতুন আসরে প্রথম জয়ের দেখা পেল বর্তমান চ্যাম্পিয়নরা।

গতকাল রোববার রাতে অ্যাওয়ে ম্যাচে ১০ জনের দলে পরিণত হওয়ার আগেই ২-০ গোলে এগিয়ে যায় স্পেন। ৪ মিনিটে গোল করেন হোসেলু। ১৩ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন ফেবিয়ান রুইজ।

৪১ মিনিটে একটি শোধ করে সুইজারল্যান্ড। গোল করেন সুইস তারকা জেকি আমদাওনি। এতে ব্যবধান দাঁড়ায় ২-১।

দ্বিতীয়ার্ধে সমতায় ফেরার জন্য স্পেনের ওপর চাপ বাড়ায় সুইজারল্যান্ড। কিন্তু গোল পাচ্ছিল না স্বাগতিকরা।

৭৭ মিনিটে নিজের দ্বিতীয় গোল করেন স্পেনের রুইজ। এতে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় স্পেন। ৮০ মিনিটে স্পেনকে ধরাছোঁয়ার বাইরে নিয়ে যান ফেরেন তোরেস। বার্সেলোনা তারকার গোলে ৪-১ ব্যবধানে এগিয়ে যায় স্পেন। শেষ পর্যন্ত এই ব্যবধানেই জয় নিশ্চিত হয় অতিথিদের।

ম্যাচের পর স্পেন কোচ লুইস দে লা ফুয়েন্তে বলেন, ‘যদি আমি গর্ব করতে পছন্দ করি, তাহলে এই দলের জন্য সবসময় গর্ব অনুভব করেছি। যখন এই পরিস্থিতি ঘটে, তখন একজন মানুষ আরও বেশি গর্ববোধ করেন। ১০ জনের দল নিয়ে দক্ষ উপায়ে ম্যাচটি পরিচালনা করতে সক্ষম হয়েছি। আমি এই দলটির জন্য খুব গর্বিত এবং প্রতিদিন আমরা দেখতে পাচ্ছি যে, আমরা ক্রমাগত উন্নতি করতে পারছি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com