বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৪:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

শিগগিরই সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙা হবেঃআসিফ মাহমুদ

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ২ বার পঠিত

সিটিজেন প্রতিবেদকঃ শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয় এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া বলেছেন,শিগগিরই সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙা হবে আর আমরা বাজার সিন্ডিকেটের দৌরাত্ম্য ভাঙবো। এজন্য স্থায়ী সমাধান হিসেবে আজকের কার্যক্রম (ন্যায্যমূল্যে কৃষি পণ্য বিক্রয়) উদ্বোধন করছি। এই ধরনের উদ্যোগ আরও নেওয়া হবে। সিন্ডিকেটের দৌরাত্ম্য তারা আর চালাতেই পারবে না।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর কাওরানবাজারে টিসিবি কার্যালয়ের সামনে ফসল ডটকম আয়োজিত ‘ন্যায্যমূল্যে অত্যাবশ্যকীয় কৃষিজাত দ্রব্যাদি বিক্রয় কার্যক্রম’ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

আসিফ মাহমুদ বলেন, বাজার সিন্ডিকেট আজকের না, এটি বাংলাদেশের জন্মলগ্ন থেকে সমস্যা। আমি জানি না পৃথিবীর কোনো দেশে এত মধ্যস্বত্বভোগী আছে কিনা এবং তারা প্রতিনিয়ত নতুন নতুন পদ্ধতি আবিষ্কার করে।

আসিফ মাহমুদ বলেন, বাজার সিন্ডিকেট ভাঙার জন্য কাজ করে যাচ্ছি। গতকাল ডিমের দাম কিছুটা কমাতে সক্ষম হয়েছি। আরও কমানোর চেষ্টা করছি। আমাদের ভোক্তাদের যাতে সিন্ডিকেটের বাজারের ওপর নির্ভর করতে না হয়।

সিন্ডিকেট ভাঙার জন্য এই সরকারের সদিচ্ছার কোনো অভাব নেই উল্লেখ করে তিনি বলেন, শুধু তথ্য-উপাত্ত আর আপনাদের সহযোগিতা প্রয়োজন। পরিবর্তন হচ্ছে, এটা আপনারা ইতিমধ্যে দেখেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com