শুক্রবার, ১৮ অক্টোবর ২০১৯, ১১:০৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ঢাকায় গ্রামীণফোনের পাঁচটি সেন্টারে পাওয়া যাবে জেনেক্স পণ্য

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ অক্টোবর, ২০১৯
  • ১০ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: গ্রাহকদের বিভিন্ন ধরনের হ্যান্ডসেট, অত্যাধুনিক যন্ত্রাংশ এবং উন্নতমানের আইওটি পণ্যের সুবিধা প্রদানের লক্ষ্যে গ্রামীণফোন সম্প্রতি জেনেক্স ইনফোসিস লিমিটেডের সঙ্গে কার্যক্রম শুরু করেছে।

সম্প্রতি ঢাকার গুলশান জিপিসিতে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। জেনেক্সের ডিভাইস এবং যন্ত্রাংশ ঢাকায় অবস্থিত গ্রামীণফোনের পাঁচটি সেন্টারে পাওয়া যাবে।

গ্রাহকরা ৩ অক্টোবর থেকে ১৭ অক্টোবর পর্যন্ত যেকোনো হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে ফ্রি ব্যাক কভার এবং স্ক্রিন প্রটেক্টরসহ তাবাক ক্যাফের সব মেন্যুর ওপর ১৫ শতাংশ ছাড় সুবিধা পাবেন। এ ছাড়াও, গ্রাহকরা ৩০ হাজার টাকা মূল্যের বেশি হ্যান্ডসেট ক্রয়ের ক্ষেত্রে সব ধরনের ফোন যন্ত্রাংশের ওপর অতিরিক্ত ৩০ শতাংশ ছাড় সুবিধা পাবেন এবং তাবাক ক্যাফে থেকে ফ্রি ক্যাপুচিনো কফি উপভোগ করতে পারবেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষে উপস্থিত ছিলেন হেড অব রিটেইল শারমিন রহমান, বিজনেস সার্কেল ঢাকার সার্কেল বিজনেস হেড মোহাম্মদ মোল্লা নাফিজ ইমতিয়াজ, ঢাকার হেড অব রিটেইল পার্টনারশিপ সায়মা রহমান।

জেনেক্সের সহ-প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা প্রিন্স মজুমদারসহ অনুষ্ঠানে ভাইস প্রেসিডেন্ট দীপ্ত ঘোষাল এবং হেড অব বিজনেস ডেভেলপমেন্ট সাঈদ আহমেদ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com