রবিবার, ১২ মে ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

নতুন গানের ভিডিও এলো নবনীতা চৌধুরীর

  • আপডেট টাইম : রবিবার, ২০ অক্টোবর, ২০১৯
  • ২১৫ বার পঠিত

বিনোদন প্রতিবেদক: নবনীতা চৌধুরী সংবাদমাধ্যমের মানুষ হিসেবেই সকলের কাছে বেশি পরিচিত। তবে একজন গায়িকা হিসেবেও বেশ পরিচিতি লাভ করেছেন তিনি।

অনেকদিন ধরেই গান করেন তিনি। গেল বছর ‘আহারে সোনালি বন্ধু’ এবং ‘রুপ দেখিলাম’ শিরোনামে মরমী কবি ও বাউল শিল্পী হাছন রাজার গান নিয়ে এসেছিলেন।

সেই ধারাবাহিকতায় আবারও হাজির হলেন তিনি নতুন গানের ভিডিও নিয়ে। গানটির শিরোনাম ‘বলো গো’।এটি প্রকাশ হয়েছে অডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ইউটিউব চ্যানেলে।

‘বল গো’ গানটির সংগীতায়োজন করেছেন লাবিক কামাল গৌরব। নবনীতা-গৌরব জুটিকে পর্দার উপস্থাপন করেছেন ভিডিও নির্মাতা মঞ্জু আহমেদ।

ফোঁক ধাঁচের গানটি নিয়ে নবনীতা বলেন, ‘সিলেটের সাধক কবি রাধারমন দত্ত তাঁর কৃষ্ণপ্রেমে সৃষ্ট ধামাইল গানের জন্য বিখ্যাত। ধামাইল সিলেটের ঐতিহ্যবাহী সংগীত ও নৃত্য ধারা। এই গান গাওয়ার সময় দল বেঁধে নৃত্য পরিবেশন করা হতো। ‘বলো গো’ গানটির গায়কী ও সংগীতায়োজনে ধামাইল গানের নাচের সেই ছন্দ ও দোলা দর্শক উপভোগ করতে পারবেন।’

এদিকে,টেলিভিশন ও মঞ্চে সঙ্গীত পরিবেশনের পাশাপাশি স্টুডিওতে নতুন গান তৈরির কাজ চালিয়ে যাচ্ছেন নবনীতা ও গৌরব। নবনীতার উপস্থাপনায় দুরন্ত টেলিভিশনে প্রতি রবি থেকে বৃহস্পতিবার রাত ৮টা ও ২টায় প্রচারিত হচ্ছে বিবিসি’র ফরম্যাটে নির্মিত ‘মাস্টারমাইন্ড ফ্যামিলি বাংলাদেশ’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com