মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০১:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হকির নির্বাহী কমিটির সভা আগামীকাল

  • আপডেট টাইম : রবিবার, ২৭ অক্টোবর, ২০১৯
  • ২০২ বার পঠিত

বিশেষ প্রতিবেদক: গত ২৯ এপ্রিল বাংলাদেশ হকি ফেডারেশনের জমজমাট নির্বাচনের পর নতুন কমিটি নির্বাহী সভায় বসেছিল দুবার। দায়িত্ব নেয়ার পর নতুন নির্বাচিত কমিটি হকিতে ফিরিয়ে এনেছিল প্রাণচাঞ্চল্য। বিগত কয়েক বছর ঝিমিয়ে থাকা হকি যখন জেগে উঠতে শুরু করে ঠিক তখন নতুন করে তৈরি হয় সংকট।

সাধারণ সম্পাদক এ কে এম মমিনুল হক সাঈদ দেশের বাইরে। সরকারের দুর্নীতিবিরোধী অভিযান শুরুর পর দেশে ফেরেননি দক্ষিণ যুবলীগের এই নেতা এবং দক্ষিণ সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড কমিশনার। ইতিমধ্যে তার কাউন্সিলশিপ বাতিল করেছে দক্ষিণ সিটি করপোরেশন।

ক্যাসিনো বাণিজ্যে যাদের নাম এসেছে তাদের মধ্যে অন্যতম হকি ফেডারেশনের সর্বশেষ নির্বাচিত এই সাধারণ সম্পাদক। তিনি কবে ফিরবেন তা অনিশ্চিত। আপাতত তার অবর্তমানে কমিটির অন্যরা চালিয়ে যাচ্ছেন হকির কার্যক্রম।

এরই মধ্যে ফেডারেশনের কার্যনির্বাহীর তৃতীয় সভা অনুষ্ঠিত হবে আগামীকাল (সোমবার) দুপুর সাড়ে ১২টায় তেজগাঁওয়ের ফ্যালকন হলে। বাংলাদেশ হকি ফেডারেশনের সভাপতি বিমান বাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত সভায় সভাপতিত্ব করবেন। এটি হবে সাধারণ সম্পাদক মমিনুল হক সাঈদের অনুপস্থিতিতে ফেডারেশনের প্রথম সভা।

চারদিকে গুঞ্জন এ সভায় সাধারণ সম্পাদক এ কে এম মমিনুল হক সাঈদকে বহিষ্কার করা হবে। তবে বাংলাদেশ হকি ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আবদুর রশিদ শিকদার বলেছেন, ‘এরকম কিছু সভার এজেন্ডায় নেই। তাছাড়া আমাদের গঠনতন্ত্রে বলা আছে সাধারণ সম্পাদক অনুপস্থিত থাকলে যুগ্ম সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করবেন। গঠনতন্ত্র অনুযায়ী কারো বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার প্রশ্ন আসবে যদি সে তিনটি সভায় অনুপস্থিত বা ছয় মাস ফেডারেশনের কার্যক্রমে না থাকলে।’

সভায় আগামী বছর জুনে অনুষ্ঠিতব্য জুনিয়র এশিয়া কাপের জন্য সাংগঠনিক কমিটি, লিগ কমিটিসহ অন্যান্য সাব-কমিটি গঠন করা হবে এ সভায়। ‘লিগ কমিটি গঠন হলেই আমরা প্রিমিয়ার লিগের দলবদল এবং খেলা শুরুর বিষয়ে আলোচনা শুরু করা যাবে’- বলেছেন ফেডারেশনের সিনিয়র সহ-সভাপতি আবদুর রশিদ শিকদার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com