বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
মে দিবসে সিলেটে জাতীয় শ্রমিক পার্টির র‌্যালি ও সমাবেশ। মহান মে দিবসে শ্রমিকদের শুভেচ্ছা জানালেন রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনে রেকর্ড আজ মহান মে দিবস, শ্রমজীবী মানুষের অধিকার আদায়ের দিন কুমিল্লায় স্কুল থেকে ফেরার পথে ৯ বছরের শিশুকে ধর্ষণের পর হত্যা ৩য় দিন সিলেটে জাতীয় পার্টির ছাতা, বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ সিলেটে জাতীয় পার্টির বিশুদ্ধ খাবার পানি ও স্যালাইন বিতরণ শিক্ষাবিদ হাসানুজ্জামানের ‘বিদেশে উচ্চশিক্ষা’ বই প্রকাশিত হলো কুমিল্লা সিটি করপোরেশনর কাজ পরিদর্শন করেন মেয়র ডা: তাহসিন বাহার সূচনা ভারতের মসলা নিয়ে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের উদ্বেগ

টাঙ্গাইলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

  • আপডেট টাইম : সোমবার, ১৮ নভেম্বর, ২০১৯
  • ২০৩ বার পঠিত

টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টায় কালিহাতীর এলেঙ্গার বানিয়াবাড়িতে এ ঘটনা ঘটে।নিহত নাহিদ ওই এলাকার জাহিদ হোসেনের ছেলে ও আবির ওই এলাকার আবু বক্করের ছেলে।

এ বিষয়ে এলেঙ্গার পৌর মেয়র নূরে-আলম সিদ্দিকী বলেন, সকালে দুই শিশু খেলছিলো। এ সময় তাদের খেলনাটি বাড়ির পাশে ডোবায় পড়ে যায়। খেলনাটি তোলার জন্য দুজনেই ডোবায় নামলে তারা আর উপরে উঠতে পারেনি। কিছুক্ষণ পর তাদের মরদেহ ভেসে উঠলে প্রতিবেশীরা উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com