মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

খালেদার আইনজীবী কায়সার আটক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ২২২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আইনজীবী ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামালকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ।

গতকাল বুধবার সন্ধ্যায় রাজধানীর ধানমণ্ডির স্কয়ার হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করা হয়। অপর এক আইনজীবীর স্ত্রীর সঙ্গে পরকীয়ার সম্পর্ক নিয়ে দ্বন্দ্বের জেরে রাস্তায় হাতাহাতির সময় তাকে আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

সিটিজেন নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন কলাবাগান থানার এসআই শাহনাজ বেগম।

তিনি বলেন, কায়সার কামালসহ অন্য দুজন সড়কের পাশে দাঁড়িয়ে ঝগড়া (কথাকাটাকাটি) করছিলেন। এ সময় তাকে আটক করেছে পুলিশ। বর্তমানে তিনি থানায় রয়েছেন।

জানা যায়, ব্যারিস্টার এম আতিকুর রহমানের বাসায় যাওয়া-আসার সুবাদে কায়সার কামালের সঙ্গে তার স্ত্রীর পরিচয় হয়। এই সূত্র ধরে কায়সার কামাল আতিকের স্ত্রীকে নিয়মিত উপহার পাঠাতেন। এতে আতিকুরের মনে সন্দেহ দানা বাধে। কিন্তু এর কোনো সুরাহা না পেয়ে ব্যারিস্টার আতিকুর চুপ করে থাকেন। এরপর সিনিয়র আইনজীবী কায়সার কামাল ও স্ত্রীর সঙ্গে একটি অনৈতিক সম্পর্ক রয়েছে বলে বিষয়টি টের পান। এই নিয়ে আজ স্কয়ার হাসপাতালের পাশে ঝামেলা শুরু হয়। পরকীয়াজনিত ঘটনার কারণে দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়। এতে সাধারণ মানুষ তাকে পুলিশের কাছে সোপর্দ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com