বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

কুষ্টিয়ায় শীতের কাপড় কিনতে ভিড় জমেছে ফুটপাতে

  • আপডেট টাইম : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ২২৬ বার পঠিত

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার ফুটপাতে শীতের কাপড়ের দোকানে বেচাকেনা জমে উঠেছে। নিম্ন আয়ের মানুষ শীত নিবারণের জন্য এই সব দোকানে ভিড় করছে।

মিরপুর উপজেলার রুস্তম আলী জানান, রিকশা চালিয়ে সংসার চালান। এই শীতে গরম কাপড় ছাড়া চলা দায়। তাই কাপড় কিনতে ফুটপাতের দোকানে এসেছেন।

আরেক ক্রেতা সলেমান আলী বলেন, সারাদিন হাড়ভাঙা খেটে কোনোরকমে সংসার চলে। গত শীতে ইচ্ছে থাকা সত্ত্বেও টাকার অভাবে শীতের কাপড় কেনা হয়নি। এবার কিনতে এসেছেন।

কুষ্টিয়া শহরের মিউনিসিপ্যাল মার্কেটের সামনে ফুটপাতে কম্বল বিক্রেতা সিদ্দিক হোসেন বলেন, শীত শুরুর আগেই অনেক কম্বল মজুদ করেছিলেন। তার এখানে ২০০ টাকা থেকে শুরু করে দামি কম্বল রয়েছে। তবে বেশি বিক্রি হচ্ছে কমদামি কম্বল ও শীতের পোশাক।

কুষ্টিয়ার কোর্ট স্টেশন, কুষ্টিয়া হাইস্কুলের সামনে, পাবলিক লাইব্রেরির সামনে, ঘোড়ারঘাট, বড় বাজার রেলগেট ও বড় রেলস্টেশনের ফুটপাতে সকাল থেকে গভীররাত পর্যন্ত বেচাকেনা চলছে।

এ সব দোকানে সব বয়সের ছেলে-মেয়ে থেকে শুরু করে বয়স্কদের বাহারি শার্ট, হাফ/ফুল স্যুয়েটার, জ্যাকেট, মাফলার, টুপিসহ উলের গরম কাপড় পাওয়া যাচ্ছে। ১০০ থেকে ৩০০ টাকার মধ্যে মিলছে এই সব পোশাক।

ভ্রাম্যমাণ বিক্রেতা সানোয়ার আলী বলেন, শীত যত বাড়ছে, বিক্রিও বাড়ছে। তার এখানে ৩০ টাকা থেকে শুরু করে ৩৫০ টাকায় মিলছে শীতের পোশাক। সাধ-সাধ্য মিলিয়ে ক্রেতারা পোশাক কিনছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com