মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

জাগপার একাংশের নতুন কমিটি

  • আপডেট টাইম : শনিবার, ১৮ জানুয়ারী, ২০২০
  • ১৭১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ২০ দলীয় জোটের শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) একাংশের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গতকাল শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে জাগপার জাতীয় কাউন্সিলে ১১ সদস্যের এ কমিটি ঘোষণা করা হয়।

সম্মেলনে দলের সদস্য সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানকে সভাপতি এবং এস এম শাহাদাতকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

জাগপার ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার আবিদুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, দলটির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান।

অন্য প্রেসিডিয়াম সদস্যরা হলেন- খন্দকার আবিদুর রহমান, আ স ম মিসবাহউদ্দিন, রাকিব উদ্দিন চৌধুরী মুন্না, মাস্টার এম এ ওয়াদুদ, প্রিন্সিপাল কামরুল ইসলাম সোনা, ইয়াহ হিয়া ববী, ইঞ্জিনিয়ার হাসিনুজ্জামান ও ইঞ্জিনিয়ার আশরাফ হোসেন।

নতুন সভাপতি খন্দকার লুৎফর রহমান শিগগিরই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে কথা সাংবাদিকদের জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com