সোমবার, ১৩ মে ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

মার্সেল জাতীয় মহিলা রাগবিতে চ্যাম্পিয়ন হয়েছে ঠাকুরগাঁও

  • আপডেট টাইম : সোমবার, ১০ ফেব্রুয়ারী, ২০২০
  • ২৫৯ বার পঠিত

ক্রীড়া প্রতিবেদক : ‘মার্সেল এয়ার কন্ডিশনার চতুর্থ জাতীয় মহিলা রাগবি প্রতিযোগিতা-২০২০’ এ চ্যাম্পিয়ন হয়েছে ঠাকুরগাঁও জেলা। আজ সোমবার সকালে পল্টন মাঠে অনুষ্ঠিত ফাইনালে ঠাকুরগাঁও জেলা ১৫-৫ পয়েন্টে টাঙ্গাইল জেলাকে হারিয়ে দ্বিতীয়বারের মতো শিরোপা জিতে নেয়। আর প্রথমবার অংশ নিয়েই টাঙ্গাইল জেলা হয় রানার্স-আপ।

তার আগে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে ঢাকা জেলা ২৫-০০ পয়েন্টে নড়াইল জেলা দলকে হারিয়ে তৃতীয় হয়। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন টাঙ্গাইলের আলিসা রহমান। চ্যাম্পিয়ন, রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। এ ছাড়া ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে হোম অ্যাপ্লায়েন্স দিয়ে উৎসাহিত করা হয়। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কেও পুরস্কৃত করে ওয়ালটন।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বিশিষ্ট ক্রীড়াবিদ আলহাজ্ব ফরিদা আক্তার বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ রাগবি ফেডারেশন ইউনিয়ন সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্ন সাধারণ সম্পাদক সাঈদ আহমেদসহ অন্যান্যরা।

তিনদিন ব্যাপী এবারের এই প্রতিযোগিতায় অংশ নেওয়া ১৬টি দলের মধ্যে ছিল ঢাকা জেলা, নারায়নগঞ্জ জেলা, চাদঁপুর জেলা, হবিগঞ্জ জেলা, নড়াইল জেলা, জয়পুরহাট জেলা, রংপুর জেলা, ঠাকুরগাঁও জেলা, জামালপুর জেলা, কিশোরগঞ্জ জেলা, কক্সবাজার জেলা, রাজশাহী জেলা ও দিনাজপুর জেলা।

১৬টি দলকে চারটি গ্রুপে ভাগ করে গ্রুপ পর্বের খেলা অনুষ্ঠিত হয়। চার গ্রুপ থেকে চারটি দল সেমিফাইনালে উঠে। সেখান থেকে দুটি দল উঠে ফাইনালে।

এই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার ছিল এটিএন বাংলা। রেডিও পার্টনার ছিল রেডিও টুডে। আর অনলাইন পার্টনার ছিল দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com