মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

‘দেশে টাকার কোনো অভাব নেই’

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৮৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : ‘দেশে টাকার কোনো অভাব নেই। থাকার কোনো কারণও নাই। টাকার অভাবে নয়, অন্য কারণে চীন থেকে বাংলাদেশি কাউকে এই মুহূর্তে সরকারিভাবে দেশে ফেরানো হচ্ছে না’ বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

গতকাল বুধবার রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে বাংলাদেশ-সৌদি আরব যৌথ কমিশনের (জেসি) ১৩তম সভাশেষে অর্থমন্ত্রী এক প্রশ্নে এসব কথা বলেন।

‘টাকার অভাবে দেশে চীনে থাকা বাংলাদেশিদের ফেরানো যাচ্ছে না’ পররাষ্ট্রমন্ত্রীর এমন কথার বিষয়ে অর্থমন্ত্রী বলেন, ‘আমরা চীন থেকে তিন থেকে চারশ’ জনকে দেশে এনেছি। যেসব পাইলট ও কেবিন ক্রু চীনে গিয়েছিলেন তাদের অন‌্য দেশে ঢুকতে দেয়া হচ্ছে না। এমন কি আমাদের সেই প্লেনটিও অন্য কোনো দেশে যেতে পারছে না। সুতরাং টাকার কারণে তাদের আনতে পারছি না বিষয়টা এমন নয়। আমাদের টাকার কোনো অভাব নেই। তবে সময় মতো আমরা ঠিকই ব্যবস্থা নেব।’

এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- অর্থনৈতিক সম্পর্ক বিভাগের (ইআরডি) সচিব মনোয়ার আহমেদ, সৌদি শ্রম মন্ত্রণালয়ের উপমন্ত্রী মাহির আব্দুল রাহমান গাসিম, আরামকোর বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার এক্সপার্ট জুলিও সি হেজেলমেয়ার মোসেস প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com