সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

কুষ্টিয়ায় বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি নিহত

  • আপডেট টাইম : বুধবার, ৪ মার্চ, ২০২০
  • ২২৪ বার পঠিত

কুষ্টিয়া প্রতিনিধি:কুষ্টিয়ার ভেড়ামারায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১৪ মামলার আসামি মোহর আলী (৩৪) নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ মার্চ) ভোর রাত ৩টার দিকে উপজেলার বাহিরচর ইউনিয়নের মনি পার্কের পাশের রাস্তায় এই ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে।

ভেড়ামারা থানার পরিদর্শক (তদন্ত) জহুরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহত মোহর আলি দৌলতপুর উপজেলার পশ্চিমপাড়া গ্রামের মো. তহিদুল ইসলাম হাদুর ছেলে।

ভেড়ামারা থানার পরিদর্শক জহুরুল ইসলাম জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি উপজেলার বাহিরচর ইউনিয়নের মনি পার্কের পাশের রাস্তায় একদল ডাকাত সড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে ভেড়ামারা থানা পুলিশে একটি টিম সেখানে অভিযানে যায়। বিষয়টি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে ডাকাতরা পিছু হটে। এসময় মোহর আলীকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষণিক তাকে ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটির উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

তিনি আরও জানান, ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, একটি ম্যাগাজিন ও ধারালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। মোহর আলীর বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ ১৪টি মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com