মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

যশোর পুলিশ বায়োডাটা নেবে মেসে থাকা শিক্ষার্থীদের

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ মার্চ, ২০২০
  • ২৪৮ বার পঠিত

যশোর প্রতিনিধি: যশোর সদর উপজেলায় মেসে বসবাসকারী শিক্ষার্থীদের বায়োডাটা নেবে পুলিশ প্রশাসন। বৃহস্পতিবার (৫ মার্চ) বিকালে পুলিশ সুপারের কার্যালয়ে মেস ও বাড়ি মালিকদের সঙ্গে বৈঠকে এ সিদ্ধান্তের কথা জানানো হয়। সন্ত্রাস, জঙ্গি, মাদক, চাঁদাবাজি ও ইভটিজিং প্রতিরোধে এ উদ্যোগ নেওয়া হচ্ছে।

পুলিশ সুপারের পক্ষে সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী। সভায় তিনি বলেন, আবাসিক এলাকায় কিশোর গ্যাং মেস ভাড়া নিয়ে বসবাস করছে। তারা সন্ত্রাস, জঙ্গি, মাদক, চাঁদাবাজি ও ইভটিজিংয়ের মতো অপরাধ করছে। অনেক ছাত্রাবাসে জুয়ার আসর, অস্ত্র, মাদক মজুত করা হচ্ছে। এসব অপরাধ বন্ধে পুলিশ মেস মালিকদের সহায়তা চায়।

সভায় বলা হয়, বাড়িওয়ালারা ছাত্রী মেসের ভবনে পরিবার নিয়ে বসবাস করতে পারবে না। মহিলা আনসার সদস্য দিয়ে বাড়ির নিরাপত্তা নিশ্চিত করতে হবে। পাশাপাশি মেস মালিকদের অভিভাবকদের ভূমিকা নিতে হবে। প্রতি সপ্তাহে মেসের শিক্ষার্থীদের কক্ষে তল্লাশির ব্যবস্থা করতে হবে, যাতে অপরাধমূলক কর্মকাণ্ড করতে না পারে। সন্দেহজনক কর্মকাণ্ড দেখলে পুলিশের সহযোগিতা নেওয়ার আহ্বান জানানো হয়।

এছাড়া মেস মালিকের নাম, ঠিকানা, মোবাইল নাম্বার এবং ছাত্র বা ছাত্রীদের বায়োডাটা ছবিসহ জমা দিতে আহ্বান জানান পুলিশের এ কর্মকর্তা। অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী জানান, অপরাধ দমনে মেসের ছাত্রছাত্রীদের বায়োডাটা সংগ্রহ এবং প্রয়োজনে মেসের তালিকা করে অভিযানও পরিচালনা করা হবে। সভায় শতাধিক মেস মালিক উপস্থিত ছিলেন। এসময় তারাও বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে পুলিশের সহায়তা চান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com