মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

সাভারে ২৫০ পরিবারকে ঈদ উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান

  • আপডেট টাইম : রবিবার, ২৪ মে, ২০২০
  • ২১৮ বার পঠিত

আনোয়ার হোসেন আন্নু: পবিত্র ঈদুল ফেতর উপলক্ষ্যে করোনা ভাইরাস দুর্যোগের  কারনে  বেকার হওয়া নিস্নমধ্যবিত্ত, কর্মহীন ও অসহায় ২৫০ পরিবারকে ঈদ উপহার দিলেন সাভার উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান জননেতা মঞ্জুর আলাম রাজিব।
আজ রবিবার সাভার ১নং ওয়ার্ডের বাড্ডা প্রাথমিক বিদ্যালয় এবং উচ্চ বিদ্যালয় মাঠে এই ঈদ উপহার বিতরন করেন। উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আল,ু পিয়াজ, চিনি, সেমাই, লবণ, দুধ ও  তেল। করোনা ভাইরাসের প্রখম থেকেই জনগনের  সহযোগিতায় অবিরাম কাজ করে যাচ্ছেন সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান জননেতা মঞ্জুর আলাম রাজিব। এরই ধারাবাহিকতায়  ঈদ উপহার দিচ্ছেন তিনি।
ঈদ উপহার সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন সাভার পৌর আওয়ামীলীগের কার্যকরী সদস্য রমজান আহমেদসহ আওয়ামী লীগের একাধিক নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com