মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

সাভারের বিশিষ্ট ব্যবসায়ী ওমর আলী পালোয়ান আর নেই

  • আপডেট টাইম : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ২৬৫ বার পঠিত

আনোয়ার হোসেন  আন্নু, সাভার: সাভারের বিশিষ্ট ব্যবসায়ী সাভার সিটি সেন্টার দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি,সমাজ সেবক আলহাজ্ব ওমর আলী পালোয়ান গত ২৮ তারিখ সন্ধায় ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। তিনি সুনামধন্য ব্যবসায়ী মঞ্জু পালোয়ান পিতা।

তার মৃর্ত্যুতে সাভার সিটি সেন্টার দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতিসহ সাভারের বিভিন্ন ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে শোকবার্তা দেওয়া হয়।
ওমর আলী পালোয়ান সাভারের একজন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ছিলেন।  তিনি সাভার বাসস্ট্যান্ডে বিশিষ্ট ব্যবসায়ী পৌর এলাকার রাজাশন এলাকায় বাসিন্দা। মৃত্যুর আগ পর্যন্ত তিনি সাভার সিটি সেন্টার দোকান মালিক কল্যাণ সমিতির সভাপতি ছিলেন। এছাড়াও তিনি ইউসুফ টাওয়ারের দোকান মালিক কল্যাণ সমিতির নিউমার্কেটের দোকান কল্যাণ সমিতির চৌরঙ্গী সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির ও বিভিন্ন মার্কেট পরিচালনা কমিটির সাথে সংযুক্ত ছিলেন। মৃর্ত্যু কালে তিনি তিন ছেলেসহ নাতি নাতনী রেখে গেছেন।
আল্লাহ তায়ালা উনাকে জান্নাতুল ফেরদৌস দান করুন এবং তার ভুল ভ্রান্তি ক্ষমার চোখে দেখে বাবার বিদায়ী আত্নার মাগফেরাত কামনার জন্য অনুরোধ করেন ছেলে মঞ্জু পালোয়ান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com