শনিবার, ১৬ মার্চ ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
ডিএনসিসির ৪৭ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনের ঘোষণা খন্দকার সাজ্জাদের দক্ষিণখানের সিএনজি পাম্প এলাকায় সড়কে জমে থাকা পানি নিষ্কাশনের নির্দেশ খসরু চৌধুরী এমপির দক্ষিণখানে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন অন্তঃসত্ত্বা সতিনকে হত্যার দায়ে মৃত্যুদণ্ড, ১৪ বছর পর গ্রেফতার রোহিঙ্গা ও আশ্রয়দাতাদের জন্য ৮৫২.৪ মিলিয়ন ডলার আহ্বান জাতিসংঘের চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, হাসপাতালে বিজয় এক্সপ্রেসের চালক লাশের সঙ্গে ছিল ৪০টি স্বর্ণের বার চৌগাছায় সড়ক দুর্ঘটনায় মাছ ব্যবসায়ীর মৃত্যু দরজা ভেঙে উদ্ধার করা হয় সাদী মোহাম্মদের মরদেহ চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালে যারা

মঙ্গলবার আওয়ামী লীগের বিয়ন্ড দ্য প্যানডেমিকের ৮ম পর্ব

  • আপডেট টাইম : সোমবার, ২৯ জুন, ২০২০
  • ১৮২ বার পঠিত

নিউজ ডেস্ক: করোনাকাল ও পরবর্তী বাংলাদেশ নিয়ে আওয়ামী লীগের বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিকের ৮ম পর্ব আগামীকাল মঙ্গলবার অনুষ্ঠিত হবে। এবারের বিষয় তরুণদের শিক্ষা ও দক্ষতা বৃদ্ধি: আগামীর কৌশল নির্ধারণ।

অনুষ্ঠানটি এদিন রাত সাড়ে ৮ টায় বরাবরের মতোই পর্বটি সরাসরি প্রচারিত হবে আওয়ামী লীগের অফিসিয়াল ফেসবুক পেজ https://www.facebook.com/awamileague.1949 এবং অফিশিয়াল ইউটিউব চ্যানেলে https://www.youtube.com/user/myalbd একই সঙ্গে দেখা যাবে বিজয় টিভির পর্দায় এবং ইত্তেফাক, সমকাল, যুগান্তর, ভোরের কাগজ, বিডিনিউজ২৪, বাংলানিউজ২৪, জাগো নিউজ২৪ ও সময় টিভি, বার্তা ২৪ ও সারা বাংলার ফেসবুক পেজে।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার শাহ আলী ফরহাদের পরিচালনায় এতে আলোচক হিসেবে থাকবেন শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি ও উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর, গুরুকুল অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম-এর প্রতিষ্ঠাতা সুফি ফারুক ইবনে আবুবকর এবং দৈনিক জনকণ্ঠের সিনিয়র সাংবাদিক বিভাষ বাড়ৈ।

অনুষ্ঠানে দর্শকরা সরাসরি প্রশ্ন করতে পারবেন। এছাড়াও অনুষ্ঠানের আগে দলের ফেসবুক পেজের পোস্টেও প্রশ্ন করতে পারবেন। দর্শকদের কাছ থেকে প্রাপ্ত প্রশ্নের ভিত্তিতেই এই অনুষ্ঠান সাজানো হয়।

করোনাকালীন সংকট নিয়ে বিশেষ ওয়েবিনার ‘বিয়ন্ড দ্য প্যানডেমিক’-এর সাতটি পর্ব অনুষ্ঠিত হয়েছে। সর্বশেষ পর্বটি প্রচারিত হয়েছে গত ২৭ জুন। এই পর্বে আলোচকরা ‘জনস্বাস্থ্য ও স্থানীয় সরকার’ যেখানে স্থানীয় সরকারের প্রতিনিধিরা এই সংকটে মানুষের মধ্যে স্বাস্থ্য সচেতনতা তৈরি, স্বাস্থ্যবিধি পালনে উদ্বুদ্ধ করা, জলাবদ্ধতা নিরসন, জনগণের স্বাস্থ্য নিরাপত্তা নিশ্চিত করতে গৃহীত পদক্ষেপ নিয়ে আলোচনা করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com