সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগনে নিহত

  • আপডেট টাইম : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ১৪৪ বার পঠিত

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর বেগমগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মামা-ভাগনের নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক মোটরসাইকেল আরোহী আইয়ুব খান (৩০) আহত হয়েছেন। তারা তিন জন করোনার টিকা দিতে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের জমিদারহাট ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– সেনবাগের হাবিব উল্লার ছেলে মো. ফারুক (৪০) এবং তার ভাগনে বেগমগঞ্জের রসুলপুর ইউনিয়নের রফিকপুর গ্রামের সিদ্দিক উল্লার ছেলে মো. মিশুক (২৫)।
স্থানীয় সূত্রে জানা যায়, মিশু তার দুই মামাকে নিয়ে মোটরসাইকেল যোগে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দিকে যাচ্ছিলেন। পথে চট্টগ্রামগামী জোনাকি পরিবহন নামে একটি বাস তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় তিন মোটরসাইকেল আরোহী গুরুত্র আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠান। পথিমধ্যে দুপুর পৌনে ৩টায় ফেনীতে মামা-ভাগনের মৃত্যু হয়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জোবায়েরুল হক জানান, করোনার টিকা নেওয়ার জন্য যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। প্রাথমিকভাবে তাদের নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে দুজনের মৃত্যু হয় এবং আহত একজনকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com