রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিউটি পার্লারের আড়ালে চলছে দেহ ব্যবসা, কাজ করতে এসে আনেক মেয়ের সর্বনাশ!

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ২২ বার পঠিত

সাভার প্রতিনিধি: সাভার উপজেলার আশুলিয়া থানার জিরাবো এলাকায় বিউটি পার্লারে কাজ করতে এসে অনেক মেয়েকে দিয়ে জোর পূর্বক দেহ ব্যবসা করার অভিযোগ উঠেছে বৌ- রানী বিউটি পার্লারের মালিক সনিয়ার বিরুদ্ধে।

বৌ-রানী বিউটি পার্লারে কাজ করতে এসে নিজের সর্বস্ব হারিয়ে একাধিক তরুনী জানান আশুলিয়ার জিরাবো বাজার কুন্ডলবাগ পুকুর পার স্টান্ড এস আর মার্কেটের দ্বিতীয় তালায় বৌ- রানী বিউটি পার্লারে কাজ করতে এসে অনেক মেয়ের সর্বনাশ হয়েছে। পার্লারের মালিক সনিয়া নিজে একজন দেহ ব্যবসায়ী। সমাজের উচ্চবিত্ত পরিবারের ছেলেদেরে ফাঁদে ফেলে টাকা হাতিয়ে নেওয়াসহ নানা অপকর্মের সাথে জড়িত সনিয়া। দেহ ব্যবসার পাশাপাশি আরও অনেক অবৈধ কাজ চলে এই পার্লারে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

No description available.

সনিয়ার ফাঁদে যেন আর কেউ না পরে এজন্য জিরাবো বাজার কুন্ডলবাগ পুকুর পার স্টান্ড এস আর মার্কেটের আশপাশের এলাকার দেয়ালে সনিয়া থেকে সাবধান করে পোস্টার লাগানো হয়। পোস্টারে সনিয়ার ছবি দিয়ে লেখা হয় এই সুন্দরী ললনা থেকে সাবধান! বিউটি পার্লারের আড়ালে এই সুন্দরী ললনা যুব সমাজকে বিপদগামী করছে। এই সুন্রী ললনা বিভিন্ন এলাকার যুবকদের সে নিজে ও অন্য মেয়েদেরে দিয়ে ফাঁদে ফেলে টাকা আদায় করে থাকে, নিজে ও অন্য মেয়েদের দিয়ে দেহ ব্যবসা করে। এলাকার যুব সমাজকে রক্ষা করতে জনস্বার্থে এমন পোস্টার ছাপার পরও সনিয়াকে বিল্ডিংয়ের মালিক কিভাবে বা কেন রেখেছেন তার সঠিক উত্তর এবং বৌ- রানী বিউটি পার্লারের মালিক সনিয়াকে গ্রেফতার করে আইনের আওতায়

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com