শনিবার, ১১ মে ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

করোনায় আক্রান্ত শামি, ছিটকে গেলেন টি-২০ সিরিজ থেকে

  • আপডেট টাইম : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৩ বার পঠিত

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আসন্ন টি-২০ সিরিজ থেকে বাদ পড়েছেন ভারতের তারকা পেসার মোহাম্মদ শামি।

ভারতীয় ওয়েবসাইট ক্রিকবাজ টাইমস শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে এক প্রতিবেদনে নিশ্চিত করেছে, যদিও ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) পক্ষ থেকে কিছু জানানো হয়নি।

আগামী মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মোহালিতে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে খেলতে নামছে ভারত। সেই ম্যাচের জন্য শনিবার মোহালিতে পৌঁছান বিরাট কোহলিরা।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, শামি যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, তা মোহালিতে পৌঁছানোর পর জানতে পেরেছে দল। তবে দলের সঙ্গে মোহালিতে যাননি শামি। যা ভারতীয় তারকা পেসারের জন্য জোরদার ধাক্কা। কারণ প্রায় এক বছর পর দেশের জার্সিতে মাঠে নামতে যাচ্ছিলেন তিনি। কিন্তু করোনা তার পথের বাধা হয়ে দাঁড়াল।

আসন্ন অক্টোবর-নভেম্বরে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাঠে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ খেলবে ভারত। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিনটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবেন বিরাটরা।

মঙ্গলবার প্রথম ম্যাচের পর আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) নাগপুরে দ্বিতীয় টি-টোয়েন্টি এবং আগামী রোববার (২৫ সেপ্টেম্বর) তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলবে ভারত।

সিরিজে যে শামি খেলতে পারবেন না, তা মোটামুটি নিশ্চিত করেই বলা যায়। তাঁর পরিবর্ত হিসেবে ভারতীয় দলে ঢুকতে পারেন উমেশ যাদব।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ভারতের প্রথম একাদশ:

রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্ত (উইকেটকিপার), দীনেশ কার্তিক (উইকেটকিপার), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার, হার্ষাল প্যাটেল, জসপ্রীত বুমরাহ এবং দীপক চাহার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com