বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

জর্ডানে ভবন ধ্বস অভিযান সমাপ্ত, ১৪ জনের প্রাণহানী

  • আপডেট টাইম : রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৪ বার পঠিত

জর্ডানের রাজধানীতে ধসে পড়া ভবনের ধ্বংসাবশেষ থেকে সর্বশেষ মৃতদেহটি উদ্ধারের মাধ্যমে চারদিনের অভিযান সমাপ্ত হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) সমাপ্ত অভিযানে মোট নিহতের সংখ্যা দাঁড়িয়েছে ১৪ জনে। খবর আরব নিউজের।

দেশটির জননিরাপত্তা বিভাগের মুখপাত্র আমের আল-সারতাউই গণমাধ্যমে জানান, শনিবার উদ্ধারকারী দলগুলো সর্বশেষ নিখোঁজ ব্যক্তির মৃতদেহটি খুঁজে পেতে সক্ষম হয়েছে।

মঙ্গলবার আম্মানের প্রাচীনতম বসতি এলাকা জাবাল আল-ওয়েবদেহে একটি চারতলা আবাসিক ভবন ভেঙে পড়লে উদ্ধার অভিযান শুরু করা হয়। চিকিৎসা সূত্র বলেছে, উদ্ধারকৃত সর্বশেষ মৃতদেহটি একজন নারীর।

এর আগে, বৃহস্পতিবার উদ্ধারকর্মীরা ধ্বংসস্তুপ থেকে একটি চার মাস বয়সী মেয়ে শিশুকে উদ্ধার করে। তার গায়ে সামান্য আঘাতের চিহ্ন পাওয়া যায়।

রাষ্ট্রীয় গণমাধ্যমে বলা হয়, জর্ডানের পাবলিক প্রসিকিউটর তদন্তের অংশ হিসেবে বিল্ডিং ম্যানেজার ও সংস্কার কাজের সঙ্গে জড়িত আরো দুজন ব্যক্তিসহ তিনজনকে গ্রেফতারের নির্দেশনা দেওয়া হয়েছে।

দুর্ঘটনাস্থলটি রাজধানীর মধ্য জাবাল আল-ওয়েবদেহ এলাকায় অবস্থিত। এলাকাটি অত্যন্ত প্রাণবন্ত একটি সাংস্কৃতিক জীবনঘন বসতি এবং বিপুল সংখ্যক প্রবাসীর আবাসস্থল হিসেবে পরিচিত।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com