মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বাংলাদেশের ব্যাটারদের নিয়ে ‘বিস্ফোরক’ মন্তব্য মোসাদ্দেকের

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১১৮ বার পঠিত

ত্রিদেশীয় সিরিজে টানা চার ম্যাচে হারের পর সোমবার আবাবো হারের মুখে পড়েছে বাংলাদেশ। বিশ্বকাপের আগে প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে ৬২ রানে হেরেছে সাকিব আল হাসানের দল।

হারের পর দলের ব্যাটারদের নিয়ে ‘বিস্ফোরক’ মন্তব্য করলেন অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। তিনি বলেছেন, আমাদের ওরকম কেউ কখনো ছিল না যে টি-টোয়েন্টিতে ১৩৫ স্ট্রাইক রেটে ব্যাট করবে।

বরাবরের মত বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচেও রান করতে ব্যর্থ টপ অর্ডারের ব্যাটাররা। শান্তর ১২ রানের পর সৌম্য করেছেন ১ রান। এছাড়া ৩১ বলে ১৬ রান করে ফিরেছেন মিরাজ। এমন পারফরম্যান্সের পরও টপ অর্ডারেই ভরসা রাখছেন অলরাউন্ডার মোসাদ্দেক।

তিনি বলেন, আমাদের টি-টোয়েন্টিতে কখনোই ওরকম কেউ ছিল না যে ১৩৫ স্ট্রাইক রেটে ব্যাট করবে। এই জায়গাতে উন্নতি করা অবশ্যই গুরুত্বপূর্ণ। আমি মনে করি- কোচিং স্টাফ থেকে শুরু করে যারা আছেন তারা যথেষ্ট সাহায্য করছেন। আমার মনে হয় এখন এটা ডেলিভার করার পালা। আমি বিশ্বাস করি, সেটা টপ অর্ডাররা করবে। আমরা বিশ্বকাপে ভালো খেলব।

টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল পর্বে এখন পর্যন্ত বাংলাদেশের জয় একটি ম্যাচেই, সেটাও ২০০৭ সালে। এমন অবস্থায় চলতি বিশ্বকাপে যদি দুটো ম্যাচ জয় করা যায় তাহলে সেটাই অনেক বড় অর্জন হবে বলে মনে করছেন মোসাদ্দেক।

এই অলরাউন্ডার বলেন, নিশ্চিতভাবে আমরা চেষ্টা করবো আমাদের দিক থেকে সর্বোচ্চ দেওয়ার। সবাই একসঙ্গে থাকা গুরুত্বপূর্ণ। আমরা দল হিসেবে ভালো করার চেষ্টা করবো।’

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com