মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৩৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিএনপি আর ইভিএম এর বিরোধিতা করবে না : তথ্যমন্ত্রী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৫ জুন, ২০১৯
  • ২৬৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,সিটিজেন নিউজ: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি বরাবরই ইভিএমের বিরোধিতা করে আসছিল। এখন থেকে আশা করি, বিএনপি আর ইভিএম এর বিরোধিতা করবে না। কারণ বগুড়া-৬ আসনের উপনির্বাচনে ইভিএম (ইলেকট্রনিক্স ভোটিং মেশিন) এর মাধ্যমে ভোটাররা ভোট দিয়ে বিএনপির প্রার্থী গোলাম মোহাম্মদ সিরাজকে বিজয়ী করেছেন। ভোটাররাও স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন বগুড়ার উপনির্বাচনে।

আজ মঙ্গলবার সেগুন বাগিচায় আন্তর্জাতিক মাতৃভাষা ইনস্টিটিউটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। এর আগে হাছান মাহমুদ বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন বাস্তবায়ন কমিটির সভায় যোগ দেন।
হাছান মাহমুদ বলেন, বিএনপি প্রার্থীর বগুড়ার বিজয় প্রমাণ করেছে যে এ সরকারের অধীনে অতীতে যতো নির্বাচন হয়েছে সেগুলো অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। নিশ্চয় এখন বিএনপি আর ইভিএম নিয়ে কোনো প্রশ্ন তুলবে না। বগুড়ার উপনির্বাচনে বিএনপির অংশগ্রহণ এবং বিজয়ের জন্য হাছান মাহমুদ বিএনপিকে অভিনন্দন জানান।

ভারতে বিটিভি দেখানো সংক্রান্ত এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, এ বিষয়ে সব আয়োজন সম্পন্ন। মঙ্গলবার একটি টেকনিক্যাল কমিটি ভারতে গেছে। আনুষ্ঠানিকভাবে কবে থেকে শুরু হবে তা জুলাই মাসে চূড়ান্ত করা হবে।

বিদেশি চ্যানেলে বিজ্ঞাপন প্রচার সংক্রান্ত এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এ বিষয়ে ২০০৬ সালে একটি অাইন করা হয়েছে। প্রধানমন্ত্রী এ আইন বাস্তবায়নের নির্দেশ দিয়েছেন। কেউ যদি আইন অমান্য করে বিজ্ঞাপন চালায় সে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com