রবিবার, ১৩ অক্টোবর ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

পূজার দিনে পাকিস্তানকে নিরাপত্তা দেবে না কলকাতা!

  • আপডেট টাইম : রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ৬৫ বার পঠিত

আসন্ন ওয়ানডে বিশ্বকাপে আইসিসির কাছে লিখিত নিরাপত্তার প্রতিশ্রুতি চেয়েছে পাকিস্তান। যেখানে নিরাপত্তার বিষয় নিয়ে উদ্বিগ্ন পাকিস্তান, সেখানে কালীপূজার দিনে দেশটিকে নিরাপত্তাই দিতে পারবে না বলে জানিয়েছে কলকাতা পুলিশ। তাতে আবারও জটিলতা তৈরি হয়েছে আইসিসির বিশ্বকাপ সূচি নিয়ে।

এবারের ওয়ানডে বিশ্বকাপ নিয়ে জটিলতা যেন কাটছেই না। মাত্র দুই মাস বাকি থাকলেও এখনও চড়ান্ত হয়নি আসরের সূচি। ঢাকঢোল পিটিয়ে একবার তা প্রকাশ করলেও নিরাপত্তা ইস্যুতে আহমেদাবাদ পুলিশের কথায় বদলে গেছে ভারত-পাকিস্তান মহারণের টাইমটেবিল।

সে ধারাবাহিকতায় অন্তত আরও কয়েকটি ম্যাচেরও সূচি পরিবর্তনের কথা জানিয়েছে বিসিসিআই। কিন্তু এবার নতুন করে ঝামেলা বাধিয়েছে কলকাতা। আহমেদাবাদের নাটক শেষ হতে না হতেই বেঁকে বসেছে সেখানকার রাজ্য পুলিশ।

১২ নভেম্বর কালীপূজার দিনে ইডেন গার্ডেন্সে কলকাতা পুলিশ ইংল্যান্ড-পাকিস্তানকে নিরাপত্তা দিতে অস্বীকৃতি জানিয়েছে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের (সিএবি) কাছে। পুলিশের দাবি, কালীপূজা বা দিওয়ালি ঘিরে যে উৎসবের আমেজ থাকে পুরো রাজ্য জুড়ে তার মাঝে কোনভাবেই ৬৮ হাজার ধারণক্ষমতার স্টেডিয়ামে নিরাপত্তা দেয়া সম্ভব না।

এ দিকে বিষয়টি নিয়ে কয়েক দফায় আলোচনা করলেও এখনও কোনো সুরাহা করতে পারেনি ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল। ইতোমধ্যে বিষয়টি জানানো হয়েছে বিসিসিআইকেও। তবে শেষ মুহূর্তে সূচি আবার বদলাবে কি না, তা পুরোপুরি নির্ভর করছে আইসিসির ওপর।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com