মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

বিমানের ভেতর পাইলটকে পেটালেন যাত্রী

  • আপডেট টাইম : সোমবার, ১৫ জানুয়ারী, ২০২৪
  • ২১ বার পঠিত

নির্দিষ্ট সময়ের বেশ কয়েক ঘণ্টা পার হলেও বিমান ছাড়ছে না। বিমান ছাড়তে এত বিলম্ব হওয়ায় বিরক্ত যাত্রীরা। মূলত প্রথম যে পাইলটের বিমান নিয়ে উড়াল দেওয়ার কথা ছিল তিনি আসতে না পারায় এমনটা হয়। এরপর নতুন পাইলট আসলেও তিনি জানান বিমান ছাড়তে আরো ঘণ্টাখানেক দেরি হবে। পাইলটের এমন ঘোষণায় মেজাজ হারিয়ে তাকে মারধর করেন এক যাত্রী। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতীয় বিমান সংস্থা ইন্ডিগোর একটি ফ্লাইটে।

সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ভারতের ইন্ডিগো বিমানের ফ্লাইটি উড্ডয়নের জন্য প্রথম যে পাইলটকে প্রস্তুত রাখা হয় তিনি যথাসময়ে আসতে পারেননি। এ জন্য তার পরিবর্তে নতুন পাইলট আনা হয়। পরে নতুন পাইলটের সব প্রস্তুতি শেষে বিমান ছাড়তে ঘণ্টাখানেক দেরি হবে এমন ঘোষণা দিলে পেছনের সারিতে বসা এক যাত্রী ওই পাইলটকে ঘুষি মারেন। সেই মুহূর্তের কিছু ভিডিও এখন ঘুরে বেড়াচ্ছে সামাজিক মাধ্যমে। তবে ইন্ডিগো এয়ারের ঠিক কোন ফ্লাইটে এমন ঘটনা ঘটেছে, তা নিশ্চিত হওয়া যায়নি।

ভিডিও দেখার পর এক নেটিজেন লিখেছেন, বিমান দেরিতে ছাড়ার ক্ষেত্রে পাইলটের সঙ্গে এমন আচরণ করা উচিত হয়নি। সময়ের চেয়ে নিরাপদ যাত্রা জরুরি। হামলাকারী ওই ব্যক্তিকে গ্রেফতার করা উচিত বলে মনে করেন তিনি। আরেক জন লেখেন, তাকে আর কখনো বিমানে উঠতে দেওয়া উচিত নয়।

ফ্লাইট ট্রাকার ওয়েবসাইট ফ্লাইটরাডার ২৪ জানিয়েছে, এ ঘটনাটি দিল্লি বিমানবন্দরে হওয়ার সম্ভাবনা বেশি। কারণ সেখানে ঘন কুয়াশার কারণে ১১০টি ফ্লাইট দেরিতে ছাড়া হয়েছে। এ ছাড়া বাতিল করা হয়েছে ৭৯টি ফ্লাইট। প্রত্যেকটি ফ্লাইট গড়ে প্রায় এক ঘণ্টা করে দেরিতে ছেড়েছে।

বর্তমানে প্রচণ্ড ঠান্ডা ও ঘন কুয়াশায় কাবু দিল্লিসহ উত্তর ভারতের বেশ কয়েকটি প্রদেশ। কয়েক বার সেখানে রেড অ্যালার্ট পর্যন্ত জারি করা হয়। ঘন কুয়াশার কারণে এসব অঞ্চলের যোগাযোগ ব্যাহত হচ্ছে। প্রতিদিনই ট্রেন থেকে শুরু করে অনেক ফ্লাইটই ছাড়তে বিলম্ব হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com