বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

হযরত শাহ্ কবির (র.)মাজার ওয়াকফ্ এস্টেট মাদ্রাসা ও এতিমখানার উদ্বোধন করলেন খসরু চৌধুরী এমপি

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৩ বার পঠিত

উত্তরা সংবাদ দাতা :-

আজ ২৩শে ফেব্রুয়ারী ২০২৪ইং রোজ শুক্রবার জুম্মার নামাজ শেষে উত্তরখান হযরত শাহ্ কবির (রহঃ) মাজার ওয়াকফ্ এস্টেট এর অন্তর্ভুক্ত হযরত শাহ্ কবির (রহঃ) ওয়াকফ্ এস্টেট মাদ্রাসা ও এতিম খানার নতুন বহুতল ভবন নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। উক্ত নির্মান কাজ এর শুভ উদ্বোধন করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ খসরু চৌধুরী (সিআইপি)।

এসময় মাদ্রাসা ও এতিমখানার নতুন বহুতল ভবন নির্মানের শুভ উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন উক্ত এস্টেটের সভাপতি মোঃ এনামুল হাসান খান শহীদ সিআইপি। আরো উপস্থিত ছিলেন ৪৫ নং ওয়ার্ড কাউন্সিলর জয়নাল আবেদীন,উত্তরখান থানা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ শাহ আলম,যুগ্ম-সাধারণ সম্পাদক নুরুল আমিন অরুণ, উত্তরখান ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতিকুর রহমান মিলন,মসজিদ কমিটির সভাপতি মোঃ আক্তারুজ্জামান, ইবি টেক্স বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক সাগর আহমেদ, আবুল কালাম মোজাদেদ্দীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। আরো উপস্থিত ছিলেন এস্টেট পরিচালনা কমিটির সদস্য সচিব মেহেদী হাসান তনয়সহ পরিচালনা কমিটির অন্যান্য নেত্রীবৃন্দ।

যুগে যুগে এই ধরণীতে অনেক সুফি সাধকের আবির্ভাব ঘটেছে। তারা তাদের সাধনায় আল্লাহর অলি হিসাবে নিজেদের আধ্যাত্মিক ক্ষমতা দিয়ে মানব কুলের সেবা করে গেছেন নিরবে নিভৃতে। আজ এমনই একজন পূণ্য মানব আধ্যাত্মিক সাধক সুলতানুল আউলিয়া হযরত শাহ কবির( রহ.) মাজার ওয়াকফ এস্টেটে কোরআনের পাখি সৃষ্টি করার লক্ষে বহুতল মাদ্রাসা ও এতিমখানা ভবনের সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

দীর্ঘ প্রতীক্ষার পর এলাকাবাসীর দাবিতে গরীব অসহায় পরিবারের সন্তান্দের ইসলামি শিক্ষার মাধ্যমে সচেতন করে তোলা ও ইসলামী শিক্ষার সুযোগ করে দিতে প্রমি গ্রুপের চেয়ারম্যান মোঃ এনামুল হাসান খান শহীদ সিআইপি-র সার্বিক সহযোগিতায় আজ শুক্রবার জুম্মার নামাজ শেষে অত্যাধুনিক মাদ্রাসা ও এতিমখানার ৬ তলা ভবনের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com