বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ফায়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্রীড়া ও সংস্কৃতি অনুষ্ঠান

  • আপডেট টাইম : সোমবার, ১১ মার্চ, ২০২৪
  • ১৪ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানী উত্তরা ফায়দাবাদে অবস্থিত ফায়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় অনুষ্ঠিত হয়ে গেল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও মনোজ্ঞ সংস্কৃতি অনুষ্ঠান।

কোমলমতি শিশুদের মেধা বিকাশের জন্য নিয়মিত কাজ করে যাচ্ছে এই বিদ্যালয়। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ বদরুল আলম নেতৃত্বে সকল শিক্ষক দীর্ঘদিন যাবত ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশের জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছে। তারি ধারাবাহিকতায় এই পুরস্কার বিতরণ অনুষ্ঠান ।
১৯৬৯ সালে প্রতিষ্ঠিত ফায়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় এ পর্যন্ত খেলাধুলা ও ক্রিয়াতে ব্যাপক সুনাম অর্জন করেছে । এই বিদ্যালয়।

No description available.
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতি পুরস্কার বিতরণ অনুষ্ঠান ২০২৪ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মো: খসর চৌধুরী এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আমি আমার আসনের সকল শিক্ষা প্রতিষ্ঠানের খোঁজ খবর রাখতেছি, তাদের ভালো-মন্দ সুযোগ সুবিধা এবং অসুবিধা গুলো খুব দ্রুত সমাধানেরও ব্যবস্থা করছি। অভিবাবকদের উদ্যেশ্যে খসরু চৌধুরী এমপি বলেন আপনারা ৫ বছরের আগে সন্তানদের মোবাইল থেকে দুরে রাখার চেস্টা করেবেন। সবার শেষে তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক এস এম মাহবুব আলম, দেওয়ান মো: সাজ্জাদ হোসেন, সভাপতি ঘোষাইল উচ্চ বিদ্যালয়, শাহিনা আক্তার থানা শিক্ষা অফিসার সেনানিবাস, এম করির উদ্দিন রিপন সভাপতি নন্দন শিশু কিশোর ও যুবনাট্য দল ও সহ সভাপতি ফায়দাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়, আজিজা আক্তার সহকারি থানা শিক্ষা অফিসার সেনানিবাস,আওয়ামী লীগ নেতা রায়হান গফুর।

No description available.
উক্ত অনুষ্ঠানটি সভাপতিত্বের দায়িত্ব পালন করেন মোঃ আতাউর রহমান বাদল সভাপতি ফায়দাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়। অনুষ্ঠানটি প্রাণবন্ত উপস্থাপনা করেন তানিয়া সুলতানা সহকারী শিক্ষক ফায়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় ।
উক্ত অনুষ্ঠানে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয় নন্দন শিশু কিশোর ও যুবনাট্য দলকে। পুরস্কারটি গ্রহণ করেন সংগঠনের সহ-সভাপতি মোহাম্মদ কাজী মাহাবুব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com