মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

টানা ৩য় বারে বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হলেন রাব্বী চৌধুরী

  • আপডেট টাইম : বুধবার, ১৩ মার্চ, ২০২৪
  • ২২ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক: প্রাচীনতম বৃহত্তম রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য পদে লাগাতার তৃতীয় বারের মতো মনোনীত করেছেন মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরীকে।

বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে ১২ মার্চ ২০২৪ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী জননেতা ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির (২০২২-২০২৫) অনুমোদন দেয়া হয়। এতে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী কে চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল মোস্তফাকে সদস্য সচিব করে ২১৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় উপ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

No description available.

লাগাতার তিন বারের নবনির্বাচিত সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরীর মতামত জানতে চাইলে তিনি বলেন, উপমহাদেশের ইতিহাস-ঐতিহ্যের বৃহৎ রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের একজন কর্মী হয়ে কাজ করতে পারায় নিজেকে গর্বিত মনে করি। বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ ও লালন করে বিশ্ব নেত্রী বঙ্গরত্ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বকে শক্তিশালী ও বেগবান করাই আমার মুল প্রধান লক্ষ্য। আমাকে লাগাতার তিন বারের মতো পুনরায় বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মনোনীত করায় মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গরত্ন জননেত্রী শেখ হাসিনা, বাংলাদেশ আওয়ামী লীগের সফল সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মাওলা নকশেবন্দী, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা এডভোকেট সিরাজুল মোস্তফার প্রতি কৃতজ্ঞতা জানাই।

উল্লেখ্য, দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার ৭ নং মোস্তফাপুর ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের এবং আওয়ামী লীগ পরিবারের সন্তান মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরী ছোট বেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন ও লালন করে মুক্তিযুদ্ধের স্বপক্ষে নিজেকে ব্রত রেখে চলেছেন।

জন্মভূমি আমবাড়িতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, খেলাধুলা, মাদকের বিরুদ্ধে অনঢ় অবস্থান, রাস্তা-ব্রিজ সংস্কারে গুরুত্বপূর্ণ ভূমিকাসহ পরিবেশের উন্নয়নে এবং এলাকার বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে তার সম্পৃক্ততা চোখে পড়ার মতো। স্মার্ট বাংলাদেশ বিনির্মানে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে বদ্ধ পরিকর বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য মোঃ আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরী

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com