মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লার বুড়িচং সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশি যুবক গুলিবিদ্ধ কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার

খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ : রিজভী

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ২০২ বার পঠিত

জ্যেষ্ঠ প্রতিবেদক,সিটিজেন নিউজ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ হওয়ায় দেশবাসী হতাশ হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। একই সঙ্গে ডেঙ্গু মোকাবিলায় সরকারের যথাযথ উদ্যোগ নেই বলেও অভিযোগ করেন তিনি।

বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুরে রাজধানীর মহাখালীর ব্র্যাক ইউনিভার্সিটির সামনে ঢাকা মহানগর উত্তর বিএনপি আয়োজিত ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতামূলক র‌্যালিতে তিনি এ কথা বলেন। র‌্যালিতে মহানগর উত্তর বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
রিজভী বলেন, মিথ্যা ও সাজানো মামলায় সরকার অন্যায়ভাবে বিএনপি চেয়ারপার্সন ও চারবারের প্রধানমন্ত্রীকে কারাগারে রেখেছে। গতকাল (৩১ জুলাই) দেশবাসী অধীর আগ্রহ নিয়ে সর্বোচ্চ আদালতের দিকে তাকিয়ে ছিল, সবাই আশা করেছিল জুলুম ও অন্যায়ের প্রতিকার শেষ আশ্রয়স্থল উচ্চ আদালত সরকারের নির্জলা সাজানো মিথ্যা মামলায় কারারুদ্ধ দেশনেত্রীকে জামিন দিবেন। কিন্তু দেশবাসীকে হতাশ করে ৭৪ বছর বয়সী চরম অসুস্থ সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ করে দেয়া হয়েছে।

তিনি বলেন, এ রায় নিয়ে জনগণের সঙ্গে আমরাও হতাশ ও উদ্বিগ্ন। জাতীয়তাবাদী শক্তি জনগণকে সঙ্গে নিয়ে দেশনেত্রীর কারামুক্তির জন্য রাজপথে নামার জোর প্রস্তুতি নিচ্ছে।

অবিলম্বে ডেঙ্গু সমস্যা সমাধানে কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানিয়ে রিজভী বলেন, রাজধানীসহ সারা দেশের মানুষের মধ্যে ডেঙ্গু নিয়ে চরম আতঙ্ক বিরাজ করছে। প্রতিদিনই অসংখ্য মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এবং এদের মধ্যে অনেকের প্রাণহানিও ঘটছে। অথচ এ সংকট মোকাবিলায় সরকারের যথাযথ উদ্যোগ নেই।

তিনি বলেন, ‘জনগণের কাছে সরকারের কোনো জবাবদিহিতা নেই এবং রাষ্ট্র ক্ষমতার জন্য বর্তমান শাসকগোষ্ঠী জনগণকে প্রয়োজন মনে করে না। সেজন্য দেশের যে কোনো দুর্যোগ মোকাবিলায় অবহেলা ও অবজ্ঞা করে থাকে। ডেঙ্গুর মতো এতবড় জাতীয় সংকটে সরকারের কোনো দায়বদ্ধতা নেই বলেই প্রধানমন্ত্রী এবং স্বাস্থ্যমন্ত্রী বিদেশে অবস্থান করছেন।

আওয়ামী সরকারের রাজনীতি জনকল্যাণমুখী নয়ই মন্তব্য করে রিজভী বলেন, ‘জনগণকে চরম দুর্ভোগের মধ্যে ফেলাই তাদের লক্ষ্য। তাই প্রাকৃতিক দুর্যোগে আওয়ামী মন্ত্রী-নেতাদের বাগাড়ম্বর বক্তব্য দেয়া ছাড়া সমস্যা সমাধানে কোনো কার্যকর উদ্যোগ গ্রহণ করে না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com