শুক্রবার, ২৩ অগাস্ট ২০১৯, ০৩:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ডেঙ্গুর প্রকোপে বেড়ে গেলো এসএ গেমস ক্যাম্পের ছুটি

  • আপডেট টাইম : সোমবার, ৫ আগস্ট, ২০১৯
  • ১৪ বার পঠিত

বিশেষ প্রতিবেদক,সিটিজেন নিউজ: সাউথ এশিয়ান গেমসের প্রস্তুতি ক্যাম্পে ডেঙ্গু জ্বরের প্রকোপ প্রকট হওয়ায় বাড়িয়ে দেয়া হয়েছে ক্রীড়াবিদদের ঈদের ছুটি। আগামী ৮ আগস্ট থেকে ১৬ আগস্ট পর্যন্ত ক্যাম্প ছুটি ঘোষণা করেছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ)।

আজ (সোমবার) বিওএ’র ট্রেনিং অ্যান্ড ডেভেলপমেন্ট কমিটির সদস্য সচিব এ.কে সরকার জানিয়েছেন, ‘আগে আমাদের নির্ধারিত ছুটি ছিল ১০ থেকে ১৫ আগস্ট পর্যন্ত। এখন ছুটি দুই দিন আগে শুরু হয়ে শেষ হবে এক দিন পর। অর্থাৎ ৯ দিন ছুটি থাকবে ক্যাম্পের।’
ডেঙ্গুর কারণেই কি ছুটি বাড়িয়ে দেয়া হলো? ‘আসলে সব কিছু মিলিয়েই। আগে আমরা যে ছুটি ঘোষণা করেছিলাম সেখানে কেউ ইচ্ছে করলে ক্যাম্পে থাকতেও পারতেন। এখন আমরা ওই বিষয়ে উৎসাহিত করছি না। আমরা চাইবো সবাই ছুটি বাড়ীতেই থাকুক’- বলেছেন এ.কে সরকার।

ডেঙ্গু জ্বরের কারণে কয়েক দিন আগেই ১০ জন নারী ক্রীড়াবিদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এ.কে সরকার জানিয়েছেন, ‘এখনো ৮ জন আছেন হাসপাতালে। এর মধ্যে মুসলিমা খাতুন নামের কাবাডির এক মেয়ের অবস্থা একটু খারাপ। বাকিদের অবস্থা অপরিবর্তিত।’

যে নারী ক্রীড়াবিদরা ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন তাদের বেশিরভাগই খোখোর। বাকি ক্রীড়াবিদরা কাবডি ও বাস্কেটবলের। ধানমন্ডি সুলতানা কামাল মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ডেঙ্গু বেশি হানা দিলেও বিওএ তাদের ক্যাম্পের সবক’টি ক্যাম্পেরই ছুটি বাড়িয়ে দিয়েছে। আগামী ১-১০ ডিসেম্বর নেপালের কাঠমান্ডু ও পোখারায় অনুষ্ঠিতব্য এসএ গেমসের জন্য বিওএ ১৫ টি স্থানে প্রস্তুতি ক্যাম্প করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com