শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:১৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (২০ এপ্রিল) আইপিএলের মাঝে দল ছেড়ে ‘পালালেন’ অশ্বিন, পাওয়া গেল জঙ্গলে! প্রচণ্ড গরমে হাঁসফাঁস, আগামী দুদিন যেমন যাবে আবহাওয়া দক্ষিনখানে ১৪ বছরের রায়হানকে হত্যাচেষ্ঠা,মামলার ১৩ দিনেও গ্রেফতার হয়নি আসামী উত্তরার সাংবাদিকদের সহিত তুরাগ থানার ওসি’র মতবিনিময় লালমাই ফসলি জমির মাটিকাটার নিউজ করতে গিয়ে হুমকির মুখে সংবাদকর্মী থানায় জিডি

বাংলাদেশের তারকাদের সিনেমাও ভারতের চলচ্চিত্র উৎসবে

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ২৬১ বার পঠিত

বিনোদন ডেস্ক,সিটিজেন নিউজ: ভারতের শিলিগুড়িতে শুরু হচ্ছে গ্লোবাল ফিল্ম ফেস্টিভাল ২০১৯। ২১ আগস্ট থেকে শুরু হয়ে এই চলচ্চিত্র উৎসবটি চলবে আগামী ২৫ আগস্ট পর্যন্ত। উত্তরবঙ্গ ডিস্ট্রিবিউটর এবং প্রযোজকদের উপদেষ্টা কমিটি ফিল্ম ফেডারেশন অফ ইন্ডিয়া আয়োজিত এই পাঁচ দিনের উৎসবে দেখানো হবে সারা বিশ্বের ৩৬টি পূর্ণদৈর্ঘ্য ও ২৪টি স্বল্পদৈর্ঘ্য সিনেমা।

বাংলাদেশের সিনেপ্রেমীদের জন্য খুশির খবর হলো এই উৎসবে প্রদর্শিত হবে বাংলাদেশের তারকাদেরও সিনেমা। সিনেমাগুলো হলো শাকিব খান ও পাওলি দাম অভিনীত ‘সত্তা’, জয়া আহসান অভিনীত ভারতীয় ছবি ‘কণ্ঠ’ এবং আরিফিন শুভ অভিনীত ভারতীয় ছবি ‘আহা রে’।
এখানে আরও প্রদর্শিত হবে ইমপ্রেস টেলিফিল্মের ‘ইতি, তোমারই ঢাকা’, পিপলু খানের ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। গ্লোবাল ফিল্ম ফেস্টিভালের অফিশিয়াল ফেসবুকে জানানো হয়েছে এই তথ্য।

জানা গেছে, ‘সত্তা’ সিনেমাটি প্রদর্শিত হবে উৎসবের ২য় দিন সন্ধ্যা ৬টায়, জয়ার ‘কণ্ঠ’ প্রদর্শিত হবে উৎসবের শেষ দিন বিকাল চারটায় ও শুভ’র ‘আহা রে’ প্রদর্শিত হবে উৎসবের দ্বিতীয় দিন দুপুর ১২টায়।

২২ আগস্ট হবে ফ্যাশন শো। যেখানে শীর্ষস্থানীয় ডিজাইনারদের পোশাক নিয়ে বাংলাদেশ, ভারত ও নেপালের শীর্ষস্থানীয় মডেলরা উপস্থিত থাকবেন।

গ্লোবাল ফিল্ম ফেস্টিভাল কমিটির সভাপতি ফিরদউসুল হাসান জানান, শিলিগুড়ির তিনটি প্রেক্ষাগৃহ দীনবন্ধু মঞ্চ, রবীন্দ্র ভবন এবং নিউ সিনেমায় দেখানো হবে উৎসবের ছবিগুলো। থ্রি টায়ার এবং টু টায়ার সিটিকে প্রাধান্য দিয়ে উৎসবের আয়োজন হচ্ছে।

এছাড়া উত্তরবঙ্গের পর্যটন শিল্পের প্রসারের লক্ষ্যেই নাকি হচ্ছে এই চলচ্চিত্র উৎসব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com