মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
কুমিল্লা সদর দক্ষিণে জনপ্রিয়তা অপ্রতিদ্বন্দ্বি আবদুল হাই বাবলু তীব্র তাপপ্রবাহে রিকশাচালকদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ সবুজবাগ থানার পক্ষ থেকে খাবার পানিও স্যালাইন বিতরন কুমিল্লা সদর দক্ষিণ ১৪ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল পিরোজপুরে তিন উপজেলায় চেয়ারম্যান পদে জিয়াউল গাজী সহ ১০ প্রার্থীর মনোয়নপত্র দাখিল উত্তরায় ট্রাফিক পুলিশের মাঝে ওরস্যালাইন বিতরণ। পাঁচশত টাকায় স্ত্রীকে বন্ধ, গনধর্ষনের স্বীকার স্ত্রী,স্বামী সহ আটক-৪ বিদেশ থেকে শ্রমিক নেওয়ার বিধিনিষেধ তুলে দিলো কুয়েত চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে মিশা-ডিপজলের জয়জয়কার গাজীপুরে জব্দ করা অবৈধ চিনি পেল এতিমরা

জাসদ ডিসি ও ইউএনওদের কাছে স্মারকলিপি দেবে আজ

  • আপডেট টাইম : বুধবার, ৪ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৯১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক,সিটিজেন নিউজ: সুশাসনের দাবিতে আগামীকাল বুধবার জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) জেলা ও উপজেলা কমিটিগুলো জেলা প্রশাসক (ডিসি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) কাছে স্মারকলিপি পেশ করবে।

মঙ্গলবার দলটির সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কর্মসূচি জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার জাসদ সভাপতি হাসানুল হক ইনু ও সাধারণ সম্পাদক শিরীন আখতার দলের সব জেলা-উপজেলা কমিটিকে সুশাসনের দাবিতে স্বস্ব জেলা ও উপজেলায় ডিসি ও ইউনওর কাছে স্মারকলিপি প্রদান করতে হবে।

জাসদ কেন্দ্রীয় কমিটি ঘোষিত দেশের সব জেলা ও উপজেলায় ডিসি ও ইউএনও’র কাছে সুশাসনের দাবিতে স্মারকলিপি পেশের কর্মসূচির অংশ হিসেবে, ঢাকা জেলা ও ঢাকা মহানগর দক্ষিণ কমিটি বুধবার বেলা ১১টায় ঢাকার ডিসির কাছে স্মারকলিপি প্রদান করবে। এ সময় স্মারকলিপি পেশ কর্মসূচিতে দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ অংশ নেবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com