বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান

ময়মনসিংহ মেডিক্যালে একদিনে ২০ জনের মৃত্যু

  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
  • ১৬০ বার পঠিত

 

ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ফের মৃত্যু বেড়েছে। আজ শুক্রবার (২৩ জুলাই) সকালে গত ২৪ ঘণ্টায় ৯ জন করোনা পজিটিভসহ ২০ জন মারার তথ্য জানানো হয়। তবে বৃহস্পতিবারের (২২ জুলাই) তথ্যমতে হাসপাতালে জুলাই মাসের সবচেয়ে কম ৯ জনের মৃত্যুর তথ্য জানানো হয়েছিল।

একদিনে করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে শেরপুরের তিন জন, নেত্রকোনার দুই, ময়মনসিংহের দুই, গাজীপুর ও টাঙ্গাইলের একজন করে রোগী মারা গেছেন।

এছাড়া করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ময়মনসিংহের পাঁচ জন, টাঙ্গাইলের চার, নেত্রকোনা ও গাজীপুরের একজন করে রোগী মারা গেছেন।

২০ জনের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন। তিনি বলেন, হাসপাতালে ২৪ ঘণ্টায় নতুন করে ৭০ জন রোগী ভর্তি হয়েছেন। বর্তমানে হাসপাতালের করোনা ইউনিটে ৩৭৫ জন এবং আইসিইউতে ২১ জন রোগী চিকিৎসা নিচ্ছেন। এছাড়া ৫৫ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এদিকে জেলা সিভিল সার্জন ডা. নজরুল ইসলাম জানান, গত ২৪ ঘণ্টায় ২৫৭টি নমুনা পরীক্ষায় ৭৪ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। বর্তমানে করোনা শনাক্ত ব্যক্তির সংখ্যা হচ্ছে ১১ হাজার ২১১ জন। এ পর্যন্ত সুস্থ হয়েছেন আট হাজার ৬১২ জন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com