বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::
সিলেট টেস্টে অনবদ্য ইনিংসে সুখবর পেলেন মুমিনুল ইসরাইল থেকে পুরস্কার পেয়ে ইউনেস্কোর বলে চালালেন ড. ইউনূস ঢাবির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ কাল, যেভাবে জানবেন সাকিবের ফেরার টেস্টে নেই হাথুরুসিংহে ‘জনগণ থেকে যারা আউট হয়েছে, তারা ভারতবিরোধী স্লোগান দিচ্ছে’ চাকরির বিজ্ঞাপন দিয়ে যুবকদের ধরে এনে টর্চারসেলে নির্যাতন স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ঢাকা বয়েজ এন্ড গালর্স কলেজের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত কালীগঞ্জে স্বাধীনতা দিবসে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গাজীপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন কালীগঞ্জে চোরাকৃত স্বর্ণ ও ট্রাক ভর্তি সোয়ামিলসহ গ্রেফতার- ৩

তথ্য সংগ্রহ করতে রিসোর্ট গেলে প্রতিবেদককে হুমকি প্রদান

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১০৮ বার পঠিত

কালিয়াকৈর উপজেলার আকুলি চালা এলাকায় নামির হলিডে রিসোর্ট রুম বুকিং পাওয়া যায় সকাল থেকে বিকেল ৬টা পর্যন্ত। টুইন গেষ্ট হিসেবে পরিবার সদস্যসহ গার্লফ্রেন্ড নিয়ে নিরাপদ অবকাশ যাপন করা যায়। এমটাই জানালেন রিসোর্টে দায়িত্বরত ব্যক্তি আজহার। ৬থেকে ৭টি রুমের একটি টিনের আধাঁপাকা ঘরের সামনে একটি সুইমিং পুল সামনে একটি পুকুর বাঁশঝাড় ছাড়া আর আর তেমন কোন বিনোদনের সামগ্রী নেই এই রিসোর্টে। গত ৬ জুন ২০২২ ইং তারিখ সোমবার রিসোর্টের ভেতরে আলাপ কালে তিনি এ তথ্য নিশ্চিত করেন।
এই রিসোর্ট সম্পর্কে এলাকায় অসন্তোষ বিরাজ করেছে স্থানীয়দের মাঝে।
রিসোর্টের কর্মকর্তা আজহার সাংবাদিক পরিচয় পেয়ে রিসোর্টের মালিক আসাদ এর ফোন নং- ০১৮২১৩২০৭৩৩ দিয়ে বলেন বিস্তারিত তিনি জানাবেন। ওই ফোন নম্বরে রিসোর্ট সম্পর্কে জানতে চাইলে তিনি রেগে গিয়ে প্রতিবেদকে দেখে নেওয়ার হুমকি প্রদান করেন।
রিসোর্টের মালিক আসাদ হুমকি প্রদানের পরপরই প্রতিবেদককে ০১৯৩৩৪৪৪৬০৪ এই নম্বর থেকে প্রথমে পরিচয় গোপন করে কালিয়াকৈরে কি করি। কেনো রিসোর্টে গিয়েছি, সোহাগ পল্লীর নামে কেনো নিউজ করবেন না, এসব বলে ফোন কলের ব্যক্তি নিজেকে রিসোর্টের মালিক দাবি করে। একপর্যায়ে নিজের পরিচয় দেয় তার নাম সাংবাদিক শিশির। অবশেষে ফোনে শিশির প্রতিবেদককে বলেন, আপনার কতটাকা লাগবে বলেন। যখন কল রেকর্ডের কথা বলা হলো তখন শিশির প্রতিবেদককে হুমকি প্রদান করে।
এ রিসোর্ট কতটা বৈধ এ বিষয়ে কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকব্বর আলী খাঁন মুঠোফোনে বলেন,কালিয়াকৈর উপজেলায় ১৪ টি রিসোর্ট আমাদের তালিকাভূক্ত আছে। ১৪ রিসোর্টের মধ্যে নামির হলিডে নামক কোন রিসোর্ট নেই। হয়তো গোপনে করা হয়েছে। খোঁজ খবর নিয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com