রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
সিটিজেন নিউজ টুয়েন্টিফোর ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ চলছে। যারা আগ্রহী আমাদের ই-মেইলে সিভি পাঠান
সংবাদ শিরোনাম ::

অ্যান্ডারসনের পাঁচের পর সিবলি-রুটের ফিফটি

  • আপডেট টাইম : রবিবার, ৫ জানুয়ারী, ২০২০
  • ১৯০ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : দিনের শুরুতে দক্ষিণ আফ্রিকাকে দ্রত গুটিয়ে দিয়ে ইংল্যান্ডকে প্রথম ইনিংসে লিড এনে দিয়েছিলেন জেমস অ্যান্ডারসন। পরে ফিফটি করে সেই লিড বাড়িয়েছেন ডম সিবলি ও জো রুট। কেপটাউন টেস্টে প্রোটিয়াদের বড় লক্ষ্য বেঁধে দেওয়ার পথে আছে ইংলিশরা।

সিরিজের দ্বিতীয় এই টেস্টে রোববার তৃতীয় দিন শেষে দ্বিতীয় ইনিংসে ইংল্যান্ডের সংগ্রহ ৪ উইকেটে ২১৮ রান। প্রথম ইনিংসের ৪৬ রানের লিডসহ ইংলিশরা এগিয়ে আছে ২৬৪ রানে, হাতে আছে ৬ উইকেট।

দিনের শেষ দুই ওভারে ইংল্যান্ড হারায় দুই উইকেট। এর মধ্যে রুট আউট হয়েছেন ৬১ রানে। সেঞ্চুরির অপেক্ষায় ৮৫ রানে অপরাজিত আছেন সিবলি।

নিউল্যান্ডসে আগের দিনের ৮ উইকেটে ২১৫ রান নিয়ে তৃতীয় দিন শুরু করেছিল দক্ষিণ আফ্রিকা। এদিন আর ৮ রান যোগ করতেই বাকি দুই উইকেট হারায় স্বাগতিকরা।

কাগিসো রাবাদা ও আনরিখ নরজেকে ফিরিয়ে অ্যান্ডারসন পূর্ণ করেন পাঁচ উইকেট। ১৭ রানে অপরাজিত ছিলেন ভারনন ফিল্যান্ডার।

দ্বিতীয় ইনিংসে সতর্ক শুরু করেন দুই ইংলিশ ওপেনার জ্যাক ক্রোলি ও সিবলি। ক্রোলি থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি। একাদশ ওভারে তাকে (২৫) ফিরিয়ে ২৮ রানের উদ্বোধনী জুটি ভাঙেন রাবাদা।

দ্বিতীয় উইকেট জুটিতে ৭৩ রান যোগ করেন সিবলি ও জো ডেনলি। ১১১ বলে ৩১ করে ডেনলি ফিরলে ভাঙে এ জুটি। এরপর দিনের সেরা সময়টা কাটায় ইংল্যান্ড। তৃতীয় উইকেটে শতরানের জুটি গড়ে তোলেন সিবলি ও রুট।

দুই ব্যাটসম্যানই তুলে নেন ফিফটি। সিবলি ক্যারিয়ারের প্রথম ফিফটি স্পর্শ করেন ১৪০ বলে, রুট ৮১ বলে। দুজন দিন পার করে দেবেন বলেই মনে হচ্ছিল কিন্তু। কিন্তু শেষ বেলায় আউট হয়ে যান রুট। ৬১ রান করা রুটের বিদায়ে ভাঙে ১১৬ রানের জুটি।

পরের ওভারে ফিরে যান নতুন ব্যাটসম্যান ডমিনিক বেসও। দিনের খেলা শেষ হয়ে যায় এরপরই। ২২২ বলে ১৩ চারে ৮৫ রানে অপরাজিত আছেন সিবলি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
© All rights reserved  2019 CitizenNews24
Theme Developed BY ThemesBazar.Com